রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সিলেটে ডিউটি পুলিশের গাড়ি পোড়ানোর ঘটনাসহ পৃথক দু’টি মামলা



31. mamlaনিউজ ডেস্ক::
বিএনপি নেতৃত্বাধীন ২০দলীয় জোটের ডাকা লাগাতার হরতাল-অবরোধের সমর্থনে পেট্রোল বোমা নিক্ষেপ করে দক্ষিন সুরমার মোগলাবাজারে ট্রাক ও নগরীর লামাবাজারে হিউম্যান হলার পোড়ানোর ঘটনায় পৃথক দু’টি মামলা দায়ের করেছে এর চালকরা। বুধবার দিবাগত রাতে নগর পুলিশের কোতোয়ালী ও মোগলাবাজার থানায় মামলা দু’টি করা হয়।

মোগলাবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) মহসিন গণমাধ্যমকে জানান, মোগলাবাজার থানার পারাইরচক এলাকায় ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় ট্রাকটির চালক রিপন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এই মামলায় অজ্ঞাতনামা ২৫/৩০ জনকে আসামি করা হয়েছে।

অন্যদিকে, নগরীর লামাবাজারে লেগুনায় পেট্রোল বোমা মেরে আগুন দেওয়ার ঘটনায় গাড়ি চালক জাবেদ আহমদ বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এতে অজ্ঞাতনামা ২০/২৫ জনকে আসামি করেছেন তিনি।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান মামলা দায়েরের তথ্যটি নিশ্চিত করেন। বুধবার বিকেল পৌনে ৫টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পারাইরচক এলাকায় একটি ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে ট্রাকে আগুন ধরে গেলে চালক ও হেলপার লাফিয়ে পড়ে আত্মরক্ষা করেন।

এছাড়া, একই দিন রাত পৌনে ১০টার দিকে নগরীর লামাবাজার এলাকায় ২/৩টি মোটরসাইকেলে ৬/৭ জন দুর্বৃত্ত হিউম্যান হলারের (লেগুনা) গতিরোধ করে চালককে নামিয়ে গাড়ির ভেতর পেট্রোল বোমা মেরে আগুন লাগিয়ে দেয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: