রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সিলেটে ছাত্রদলের মিছিলে পুলিশের গুলি



31. Chatrodolনিউজ ডেস্ক::
রোববার বিকেল ৪টার দিকে সিলেটে হরতালের সমর্থনে নগরীর জিন্দাবাজারে ছাত্রদলের মিছিলে ধাওয়া দিয়েছে পুলিশ। এসময় এক রাউন্ড ফাঁকা গুলিও ছুঁড়ে পুলিশ। ধাওয়া খেয়ে ছাত্রদল নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়।
সারাদেশে ডাকা ২০ দলীয় জোটের হরতালের সমর্থনে সিলেটে ছাত্রদলের মিছিল বের করা হয়। জানা গেছে, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মকসুদ আহমদের নেতৃত্বে জেলা ও মহানগর ছাত্রদলের ৩০ থেকে ৪০ নেতাকর্মী হরতালের সমর্থনে মিছিল বের করে। মিছিলটি নগরীর জিন্দাবাজারস্থ সিলেট প্লাজার সামনে থেকে শুরু হয়ে জিন্দাবাজার পয়েন্টে আসার পথে পুলিশ তাদেরকে ধাওয়া দিয়ে এক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। ধাওয়া খেয়ে ছাত্রদল নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। পরে পুলিশ সিলেট প্লাজায় তল্লাশি চালায়। তবে সেখান থেকে কাউকে আটক করতে পারেনি পুলিশ। কোতোয়ালি থানার এসি এসএম সাজ্জাদুল আলম বিষয়টি সত্যতা নিশ্চিত করেন।

একই সময় সিলেট নগরীর কাজলশাহ এলাকা থেকে হরতাল সমর্থনে ছাত্রদল নেতা এমদাদুল হক স্বপনের নেতৃত্বে একটি মিছিল বের করা হলে এসময় পুলিশ তাদেরকে বাধা দিলে তারা মিছিল শেষ করে চলে যায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: