মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সিলেটে করা শুটিং ‘ছুঁয়ে দিলে মন’ আসছে ভালোবাসা দিবসে



17. chuye dile monবিনোদন ডেস্ক::
সিলেটের ছাতক, জাফলং, শ্রীমঙ্গলসহ ভিবিন্ন দর্শনীয় স্থানে শুটিং করেছে বাংলা চলচ্চিত্র ‘ছুঁয়ে দিলে মন’। প্রথমবার চলচ্চিত্রে জুটি বেঁধেছেন আরিফিন শুভ ও জাকিয়া বারি মম। শিহাব শাহীন পরিচালিত ‘ছুঁয়ে দিলে মন’ ছবির মধ্য দিয়ে তাদেরকে একসাথে বড় পর্দায় দেখা যাবে। এরই মাঝে ছবিটি সেন্সরে জমা পড়ছে। সব কিছু ঠিক থাকলে আগামী বছর ভালোবাসা দিবসে ছবিটি নিয়ে আসবেন শুভ-মম।

রোমান্টিক ঘরানার এই ছবিটির প্রযোজনা করছে ধ্বনিচিত্র লিমিটেড ও মনফড়িং। ছবিটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, ইরেশ যাকের, মাহমুদুল ইসলাম মিঠু, খালেকুজ্জামান, সুষমা সরকার, নওশাবা, প্রমুখ।

ছবিটিতে গান রয়েছে মোট ৬টি। এর মধ্যে ‘ভালোবাসা দাও ভালোবাসা নাও’ শিরোনামের গানটি লিখেছেন মারজুক রাসেল, সুর ও সংগীত পরিচালনা করেছেন হাবিব ওয়াহিদ। বাকি গানগুলো সুর ও সংগীত পরিচালক ছিলেন সাজিদ সরকার। এর মধ্যে ‘ছুয়ে দিলে মন’ গানে তাহসান ও শকিলা, ‘শূন্য থেকে আসে প্রেম’ গানে কণা ও ইমরান, ‘চিনি না’ গানে শাওন, ‘চলে যাও’ গানে শাওন ও শাকিলা এবং ‘ছুঁয়ে দিলাম’ গানে কণ্ঠ দিয়েছেন নির্জ হাবিব। এগুলো লিখেছেন সাজু খাদেম, শাহান কবন্ধ, সোমেশ্বর অলি ও সিরাজুম মনির।

সংবাদটি শেয়ার করুন

Developed by: