বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সিলেটে আলোচিত ফখর হত্যা ,তদন্তে গোয়েন্দা সংস্থা



1220নিউজ ডেস্ক :: সিলেটের জালালাবাদ থানার আলোচিত ফখর উদ্দিন হত্যা মামলার চার্জশীট ( অভিযোগপত্র)’র বিরুদ্ধে না-রাজি দাখিল করেন নিহতের বাবা ও মামলার বাদী সমর আলী ।

বাদীর আবেদনের প্রেক্ষিতে সিলেটের মহানগর ম্যাজিষ্ট্রেট আদালত জেরিন সুলতানা না-রাজি আবেদন গ্রহণ করে মামলাটি পুনঃ তদন্তের জন্য সিনিয়র সহকারী পুলিশ কমিশনার গোয়েন্দা শাখা সিলেট স্বয়ং সার্বিক বিষয়ে অধিকতর তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্যে নির্দেশ প্রদান করেন ।

আদালত সূত্রে জানা যায়,২০১২ সালের ১০ অক্টোবর জায়গা জমির বিরোধ নিয়া রাতের আধাঁরে খুন করা হয় লন্ডন প্রবাসি নেহারুন নেছার কেয়ারটেকার ফখর উদ্দিনকে । এই ঘটনায় নিহতের বাবা বাদি হয়ে এসএমপি’র জালালাবাদ থানায় ৯ জনের নাম উল্লেখ করে ১২(১০)১২ ইং মামলা দাখিল করেন । পুলিশের হাতে আটক মামলার এজাহার নামীয় আসামী আব্দুল

জব্বার ও আবুল হোসেন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে এজার নামীয় সবার সংশ্লিষ্টতার কথা স্বীকার করেন । কিন্তু মামলার তদন্তকারী কর্মকর্তা বৃন্দ আসামীদের পক্ষ নিয়ে সঠিক ও নিরপেক্ষ তদন্ত না করে এজাহার নামীয় ৭ আসামীর নাম বাদ দিয়ে আদালতে চার্জশীট দাখিল করা হয়। যার প্রেক্ষিতে বিগত ১৬ এপ্রিল মামলার বাদি আদালতে না-রাজি দাখিল করে মামলাটি সঠিক তদন্ত ও এজাহার নামীয় সকল আসামীদেরকে অভিযুক্ত করে চার্জশীট দাখিল করার জন্য আবেদন করেন ।
মামলার বাদি পক্ষে ছিলেন আইনজবিী এটিএম মাসুদ টিপু ও আসামী পক্ষে ছিলেন আইনজীবী রেজাউল করিম চৌধুরী ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: