শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সিলেটে অস্ত্র উদ্ধারের ঘটনায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা



2. daily sylhet sust সিলেট: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের পর সিলেট মহানগর ছাত্রলীগের এক নেতার বাসা থেকে অস্ত্র উদ্ধারের ঘটনায় একটি মামলা করেছে পুলিশ।

শুক্রবার রাতে এসআই প্রদীপ কুমার বাদী হয়ে জালালাবাদ থানায় অস্ত্র আইনে এ মামলা করেন।

জালালাবাদ থানার ওসি আক্তার হোসেন বলেন, মামলায় শিপলু ও খোকন নামে মহানগর ছাত্রলীগের দুই নেতার নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত পরিচয় আরো দুজনকে আসামি করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ে রক্তক্ষয়ী সংঘর্ষের পর রাতেই নগরীর মদিনা মার্কেট এলাকায় সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শিপলুর বাসায় অভিযান চালিয়ে গুলিসহ রিভলবার ও ১৯টি রামদা উদ্ধার করে পুলিশ। তবে শিপলুকে আটক করতে পারেনি তারা।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ওই সংঘর্ষে বহিরাগতরাও জড়িত ছিল বলে অভিযোগ রয়েছে।

সংঘর্ষ ও তাতে একজন নিহত হওয়ার ঘটনায় শুক্রবার সকালে অজ্ঞাত পরিচয় ২৫০ জনকে আসামি করে একটি মামলা করেন জালালাবাদ থানার এসআই আবুল কালাম।

সংবাদটি শেয়ার করুন

Developed by: