রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ : চট্টগ্রামগামী উদয়নের সাতটি বগি লাইনচ্যুত, আহত ২৫



2. raill wayনিউজ ডেস্ক ::
বুধবার দিবাগত রাতে মৌলভীবাজারে আন্তঃনগর উদয়ন এক্সপ্রেসের ইঞ্জিনসহ সাতটি বগি লাইনচ্যুত হয়ে কমপক্ষে ২৫ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। বন্ধ হয়ে গেছে সিলেটের সঙ্গে ঢাকা ও চট্টগ্রামের রেল যোগাযোগ।
জানা যায়, বুধবার রাত সোয়া ৩টার দিকে জেলার কুলাউড়া উপজেলার টিলাগাঁও ও মনু রেলস্টেশনের মাঝামাঝি স্থানে সিলেট থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া উদয়ন এক্সপ্রেস এই দুর্ঘটনার শিকার হয়।
নাম প্রকাশে অনিচ্ছুক একজন রেলওয়ে কর্মকর্তা জানান, আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ট্রেনটি মাইজগাঁও রেলস্টেশনে পৌছার পর যাত্রীরা চালককে জানায় একটি বগির চাকায় কিসের যেন শব্দ হচ্ছে। চালক ও পরিচালক ট্রেনের ব্রেকে সমস্যা খোজে পাওয়ায় সিলেট থেকে ইঞ্জিনিয়ার নিয়ে এসে সমস্যার সমাধান করান। পরে ট্রেন চালুর নির্দেশ দেয়া হয়। ট্রেনটি টিলাগাঁও স্টেশনের কাছে এলে বিকট শব্দ করে ইঞ্জিনসহ সাতটি বগি লাইনচ্যুত হয়ে পড়ে ।
সিলেটের স্টেশন ম্যানেজার আবদুর রাজ্জাক গণমাধ্যমকে বলেছেন, আন্ত:নগর ট্রেন উদয়ন দুর্ঘটনার শিকার হয়েছে। তবে তদন্ত না করে সঠিক কারণ বলা যাচ্ছে না। বর্তমানে ফায়ার ব্রিগেড উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। দুর্ঘটনায় অন্তত ২৫ জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: