রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সিরাজগঞ্জে গণপিটুনিতে ২ চাঁদাবাজ নিহত



timthumb (1)নিউজ ডেস্ক :: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার গ্রামবাসীর গণপিটুনীতে ২ চাঁদাবাজ নিহত হয়েছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। সে উপজেলার ভারাঙ্গা গ্রামের মৃত এন্তাজ আলী ছেলে মজনু (৪৪)। অপর জনের পরিচয় এখনো পাওয়া যায়নি। নিহত মজনু হত্যা ও ডাকাতি মামলার আসামী।
ওসি বাবুল উদ্দিন সরদার জানান, গতকাল বৃহস্পতিবার রাত ৮ টার দিকে ওই উপজেলার ঝাঐল গ্রামের কতিপয় হিন্দু ধর্মালম্বীদের কাছে ৫/৬ জন চাঁদা চাইতে যায়। তাঁরা চাঁদা প্রদানে অস্বীকার করলে তাদের উপর ক্ষিপ্ত হয়ে উঠে। এ সময় গ্রামবাসী তাদের ধাওয়া করে ২ জন কে আটক করলেও অপর কয়েকজন পালিয়ে যায় এবং বিক্ষুপ্ত জনতা তাদের গণপিটুনি দেয়া হয়। পুলিশ মধ্যরাতে স্থানীয় রেললাইনের উপর থেকে মজনুর দ্বি-খন্ডিত লাশ উদ্ধার করে।
আজ শুক্রবার সকালে উপজেলার মালেক মোড়ের অদুরে জঙ্গলের মধ্যে থেকে অপর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। নিহতদের লাশ সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত মজনুর নামে কামারখন্দ ও যমুনা সেুত পশ্চিমপাড় থানায় একাধিক খুন ও ডাকাতি মামলা রয়েছে। দুপুরে পুলিশের উর্দতন কর্মকতারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ হত্যাকান্ডের ব্যাপারে জিআর পি ও কামারখন্ড থানায় পৃথক ২ টি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: