বুধবার, ২১ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

সিটি নির্বাচনে কারচুপি ও জিয়ার মাজার ভাঙ্গায় ফিনল্যান্ড বিএনপি’র প্রতিবাদ



finএম রহমান হিরক ,ফিনল্যান্ড:: গনতন্ত্রের ইতিহাসে সবচেয়ে নিন্দিত ও নজিরবিহীন বিশৃঙ্খল ভোট উপহার দিয়েছে বর্তমান অবৈধ আওয়ামিলীগ ও তার দুসর নির্বাচন কমিশনার বলে মন্তব্য করেছেন ফিনল্যান্ড বি এন পির নেতৃবৃন্দ ।

ফিনল্যান্ড বি এন পির উদ্যোগে রাজধানী হেলসিঙ্কির মেলন্মাকিতে এক প্রতিবাদ সভা ৩০ এপ্রিল সন্ধ্যা ৭ টায় সভাপতি কামরুল হাসান জনির সভাপতিত্তে অনুসটিত হয় । সধারন সম্পাদক জুলফিকার আশরাফ সাগরের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান হিরক ।
সভায় বক্তারা বলেন জনগনের দাবী উপেক্ষাকারী অবৈধ সরকার দেশের মানুষকে উপহাস করে ৩ সিটিতে নির্বাচন দিয়ে জাতিকে একটি কলঙ্ক জনক নজিরবিহীন ভোট উপহার দিয়েছে । দেশের মানুশের ন্যায্য ভোটের অধিকার কেরে নিয়ে জাতিকে দিক্রিত গনতন্ত্র শিক্ষা দিচ্ছে । নিশ্চিত পরাজয় জেনে তারা অবৈধ ভাবে ক্ষমতা ধরে রাখার জন্য ৩ সিটিতে মেরুধনডহীন নির্বাচন কমিশনার , দেশের পুলিশ রায়েব ব্যাবহার করে দলের গুন্ডা পানডা দিয়ে প্রতিটি ভোট ক্যাম্প দখল করে নেয় । যাহা দেশী বিদেশী গন মাধ্যমে , সংবাদপত্র , পরযবেক্ষক মহল , কূটনীতিক , আন্তর্জাতিক সম্প্র্দায় কারো ধারা গৃহীত হয়নি । সমস্ত জাতির সাথে আমরাও লজ্জিত ও মর্মাহত , গ্রিনা ভরে এই কুৎসিত নির্বাচনের প্রতিবাদ জানাচ্ছি । সাথে সাথে নির্বাচনের পরের দিন জিয়ার মাজার ভাঙ্গার তীব্র প্রতিবাদ ও দীক্ষার জানাচ্ছি ।
বক্তারা আরও বলেন , অবিলম্বে জনগণকে সাথে নিয়ে এই অবৈধ সরকারকে জননেতা তারেক রহমান ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেত্রিত্তে দেশেবিদেশে তুমুল আন্দোলনের মাধ্যমে চির বিদায় করা হবে ইনশাআল্লাহ ।
সভায় বক্তব্য রাখেন , সহ সভাপতি জাহাঙ্গীর আলম ,সহ সভাপতি আব্দুর রশিদ ,সহ সভাপতি ইমাম হোসেন পাভেল, সহ সভাপতি মিলন আহমদ ,সহ সভাপতি শফিকুল হক ।
অনান্নের মধ্যে উপস্তিত ছিলেন দপ্তর সম্পাদক শামিম বেপারী ,যুব সম্পাদক আসলাম ফকির লিটন , আরিফুল হক , রাফাত ডালি , সাজেল আহমদ , জনি জায়গীরদার , সুহেল উদ্দিন ,মনয়ার হুসেন , আবুল হাসেম ডন , এনাজ রহমান , সালা উদ্দিন আহমদ , ইরশাদ উদ্দিন প্রমুখ ।-প্রেস বিজ্ঞপ্তি  

সংবাদটি শেয়ার করুন

Developed by: