বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সিএমএম আদালতে মির্জা ফখরুল



10. fokhrulনিউজ ডেস্ক::
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বা বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলগীরকে ডিবি কার্যালয় থেকে সিএমএম কোর্টে নেয়া হয়েছে। আজ বুধবার দুপুর ৩টা কিছু পর তাকে আদালতে নেয়া হয়। আদালতে তার বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। সিএমএম আদালতের বিচার তারেক মইনুল ইসলাম ভূঁইয়ার আদালতে তার রিমান্ড শুনানি শুরু হয়েছে। এদিকে সিএমএম এলাকায় বিএনপিপন্থি আইনজীবীরা আদালত চত্বরে জড়ো হয়ে বিক্ষোভ করছেন। সরকারের বিরুদ্ধে ধরনের স্লোগানও দিচ্ছেন তারা।

পুলিশ সূত্র জানায়, ৪ জানুয়ারি থেকে ৬ জানুয়ারি রাজধানীতে সংঘটিত বিভিন্ন সহিংস ঘটনায় দায়ের হওয়া বিভিন্ন মামলায় মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে প্রধান আসামি করা হয়েছে। এর আগে ৪ জানুয়ারি পল্টন থানায় দায়ের করা নাশকতা, ভাংচুর এবং অগ্নিসংযোগে প্ররোচনার মামলায় মির্জা ফখরুলকে গ্রেপ্তার দেখানো হয়। মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসক্লাব থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে তাকে গ্রেফতার করা হয় । এসময় প্রেসক্লাবে ব্যাপক হট্টগোল হয়। এর আগে সোমবার রাতে জাতীয় প্রেসক্লাবে অবস্থান নিয়েছিলেন মির্জা ফখরুল এবং গতকাল এক অনুষ্ঠানে যোগ দেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: