শুক্রবার, ৭ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সালাহউদ্দিনকে জিজ্ঞাসাবাদ করছে শিলং পুলিশ



10. sala uddinনিউজ ডেস্ক::
ভারতের মেঘালয় রাজ্যের শিলং এর একটি হাসপাতালে বন্দী বাংলাদেশের বিএনপি নেতা সালাহউদ্দিন আহমেদকে পুলিশ কর্মকর্তারা জিজ্ঞাসাবাদ শুরু করেছেন।

জানা গেছে, মেঘালয় পুলিশের স্পেশাল ব্রাঞ্চের দুজন কর্মকর্তা হাসপাতালের প্রিজন ওয়ার্ডে দুপুরে প্রায় ২ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করেন। কিন্তু জিজ্ঞাসাবাদে তারা কি জানতে পেরেছেন তা প্রকাশ করেননি।

এদিকে সালাহউদ্দিন আহমদের সঙ্গে দেখা করতে তার পরিবারের সদস্যরা শিলং এ পৌঁছেছেন। এদের একজন হুমায়ুন রশিদ জানিয়েছেন, তিনি সালাহউদ্দিন আহমেদের কাজিন। সালাহউদ্দিন আহমদের সঙ্গে তাদেরকে দেখা করার অনুমতি দিয়েছিলেন শিলং এর পুলিশের এসপি। কিন্তু পরে সেই অনুমতি প্রত্যাহার করে নেওয়া হয়। দেখা করতে না পেরে তারা ফিরে যান। আবদুল লতিফ জনি এবং স্বপন নামে বিএনপির ২ জন নেতাও শিলং এ পৌঁছেছেন।

এর আগে মেঘালয় পুলিশ জানায়, সালাহউদ্দিন আহমেদের ব্যাপারে তারা ইন্টারপোলের কাছ থেকে একটি লাল নোটিশ পেয়েছে। সালাহ উদ্দিন আহমেদের বিরুদ্ধে বাংলাদেশে বেশ কয়েকটি ফৌজদারি মামলা আছে। এর মধ্যে কয়েকটি মামলায় পুলিশের খাতায় তিনি পলাতক আসামি হিসেবে চিহ্ণিত।

সূত্র : বিবিসি বাংলা

সংবাদটি শেয়ার করুন

Developed by: