বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

সালমান আমার জীবনের গুরুত্বপূর্ণ অংশ: ক্যাটরিনা



download (2)বিনোদন ডেস্ক: এক সময় সালমানের প্রেমে মজেছিলেন বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফ। বি-টাউনে তার আজকের অবস্থানের জন্যে সালমানের অবদান তিনি কখনোই ভুলবেন না।

সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জণ চললেও ক্যাট বলেন, সালমান এক বিস্ময়কর ব্যক্তিত্ব। তার জীবনে সালমানের গুরুত্ব সব সময় থাকবে বলেই জানান তিনি।

সাল্লুর বোন অর্পিতার বিয়েতে দুজনের দেখা হয়। ৩১ বছর বয়সী ক্যাটের মনে এখনো দাবাং খানের ছবি স্পষ্ট বলেই মনে হয়।

ক্যাট জানান, সালমান আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হয়েই ছিলেন, এখনো আছেন। পৃথিবীতে খুব মানুষের দেখা পাবেন যিনি সালমানের মতো। তিনি ভবিষ্যতেও আমার জীবনের গুরুত্বপূর্ণ ব্যক্তি হয়ে থাকবেন। তাকে ছাড়া বলিউডে আমার এগোনো সম্ভব হত না।

ক্যাট বলতে থাকেন, শুধু আমার সহায়তাতেই যে এগিয়ে আসেন তা নয়। এভাবে সবার জন্যেই এগিয়ে আসেন তিনি। আপনার জীবনে যদি কোনভাবে তাকে সামনে পেয়ে যান, তাহলে আপনি ভাগ্যবান। তার সঙ্গে ভয়হীনভাবে কথা বলা যায়, চলা যায় এবং যেকোন বিষয় শেয়ার করা যায়।

এমনকি সালমানকে নিয়ে ক্যাট সম্পর্কে যেসব খবর ছড়িয়েছে তা নিয়েও কথা বলেন তিনি। জানান, আমার ও সালমানকে নিয়ে যেসব বাজে কথা ছড়িয়েছে তার জন্যে আমিই মূলত দায়ী। যে খবরগুলো ছড়ায়, তা নিয়ে কোনো মন্তব্য না করার সিদ্ধান্ত নিয়েছিলাম। কারণ এটাই ভালো উপায় মনে হয়েছিল। কিন্তু এতে গুঞ্জণ ছড়াতেই থাকে।

এদিকে, রণবীর ও দীপিকাকে নিয়ে কথা প্রশ্ন করা হলে তিনি স্পষ্টভাবে জানিয়ে দেন, ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে রাজি নই।

সংবাদটি শেয়ার করুন

Developed by: