বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সালমানের বোনকে আশির্বাদ করলেন শাহরুখ



salmanবিনোদন ডেস্ক::
বলিউডে বেশ কয়েক দিন ধরে আলোচনার বিষয়বস্তু ছিল, সালমান খানের বোনের বিয়েতে শাহরুখ খান যাবেন কি না? শাহরুখকে নিমন্ত্রণ জানিয়েছিলেন সালমান আর শাহরুখও সাংবাদিকদের বলেছিলেন, ‘আরে, আমি তো অর্পিতাকে কোলে বসিয়ে খাইয়েছি। তাই ওর বিয়েতে যাওয়ার জন্য আমার নিমন্ত্রণের দরকার নেই’। অর্পিতার বিয়েতে তিনি অবশ্যই যাবেন।
কিন্তু দুই পক্ষের ইতিবাচক ইঙ্গিতের পরও বলিউড যেন আশ্বস্ত হতে পারছিল না। কারণ এই দুই খানের মধ্যে একটা স্নায়ুযুদ্ধ বলিউড বেশ কয়েক বছর ধরেই প্রত্যক্ষ করে আসছে। তাই শাহরুখের যাওয়া নিয়ে জল্পনা-কল্পনা ছিলই।
তবে ১৬ নভেম্বর সব জল্পনার অবসান ঘটিয়ে শাহরুখকে দেখা গেছে সালমানের পাশে। সালমান খানের বোন অর্পিতা খানের ‘সঙ্গীত’ উপলক্ষে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে দেখা গেল কিং খানকে। হবু কনেকে আশীর্বাদ করতে এসেছিলেন শাহরুখ।

বলিউডের তামাম তারকাদের দেখা গিয়েছে সঙ্গীত উপচারে, যদিও মেহেন্দিতে উপস্থিত ছিলেন কেবল হাতে গোনা কয়েকজনই। আর সহকর্মীর বোনের বিয়েতে এসে সালমানের সঙ্গে তিনিও অর্পিতার কপালে এঁকে দিলেন আদরের চুম্বন। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন অর্পিতা নিজেই। আর শেয়ার করার পরপরই ছবিটি ইন্টারনেটে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: