শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সালমনের বোনের বিয়েতে যেতে নিমন্ত্রণের প্রয়োজন নেই: শাহরুখ



salmanবিনোদন ডেস্ক: সালমন খানের বোন অর্পিতার বিয়েতে যাচ্ছেন শাহরুখ খান। অন্তত শাহরুখের কথায় তেমনই ইঙ্গিত মিলেছে। শাহরুখ নিজেই বলেছেন, সালমনের বোনের বিয়েতে যাওয়ার জন্য তাঁর কোনও নিমন্ত্রণের প্রয়োজন নেই। কিং খান বলেছেন, ‘আরে, আমি তো অর্পিতাকে কোলে বসিয়ে খাইয়েছি।তাই ওর বিয়েতে যাওয়ার জন্য আমার নিমন্ত্রণের দরকার নেই’।শাহরুখ জানিয়েছেন, অর্পিতার বিয়েতে তিনি অবশ্যই যাবেন।

উল্লেখ্য, আগামী ১৮ নভেম্বর হায়দরাবাদে অর্পিতা তাঁর বয়ফ্রেন্ড দিল্লির ব্যবসায়ী আয়ুষ শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন। সালমন ইতিমধ্যেই শাহরুখকে আমন্ত্রণ জানিয়েছেন।
আগামী ১৬ নভেম্বর হায়দরাবাদে সঙ্গীত সমারোহের মাধ্যমে অর্পিতার বিয়ের অনুষ্ঠানের সূচনা হবে। ওইদিনই সালমন হায়দরাবাদ পৌঁছবেন। বোনের বিয়ের জন্য সালমন নিজামের শহরের রয়্যাল ফলকনামা হোটেল বুক করেছেন। আগামী ২১ নভেম্বর মুম্বইতে হবে বিয়ের রিসেপশন। আর সেই রিসেপশন যে হাইপ্রোফাইল হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

সংবাদটি শেয়ার করুন

Developed by: