মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সারা ও কার্তিকের অন্তরঙ্গ দৃশ্য ভাইরাল! [ভিডিও]



বিনোদন ডেস্ক:: বলিউডে হালের জনপ্রিয় দুই তারকা সারা আলি খান ও কার্তিক আরিয়ানের সিনেমা নিয়ে আরো খবর জানতে একাগ্রচিত্তে অপেক্ষা করছিলেন অনুরাগীরা। গেল সপ্তাহে নিশ্চিত খবর বেরোয়, পরিচালক ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’-তে জুটি বাঁধছেন তাঁরা। চুক্তিও সেরে ফেলেছেন।

সেই খবরের দিনকয়েক বাদে দিল্লি ছেড়েছেন সারা ও কার্তিক। নির্মাতা ইমতিয়াজ আলির সঙ্গে তাঁদের টানা এক মাসের শুটিং শিডিউল। এর পরই অন্তর্জালে একটি ঝাপসা ভিডিও ভাইরাল হলো। গুঞ্জন, ভিডিওতে যে দুজন ঠোঁটবন্ধনে উষ্ণতা ছড়াচ্ছেন তাঁরা আর কেউ নন, স্বয়ং কার্তিক আরিয়ান ও সারা আলি খান।

বলা হচ্ছে, ওই ভিডিও ‘লাভ আজকাল টু’র সেট থেকে তোলা। আর তা ফাঁস করেছেন ভক্তরাই। যদিও ওই দৃশ্যে সত্যিই সারা ও কার্তিক রয়েছেন কি না, তা নিয়ে ভিন্নমত রয়েছে। তবে ভক্তরা বলছেন, তাঁরা আর কেউ নন, সারা ও কার্তিকই রয়েছেন ঠোঁটবন্ধনে।

কার্তিক আরিয়ান আর সারা আলি খানকে নিয়ে কম লেখা হলো না। ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকা কার্তিককে ক্রাশ বলেছিলেন সারা, একান্তে সময় কাটানোর ইচ্ছেও প্রকাশ করেছিলেন। সেই থেকে শুরু।

কিছুদিন আগে কার্তিক আরিয়ানকে ‘খুব কিউট’ বলে প্রশংসায় ভাসিয়েছিলেন নবাবজাদি সারা। জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনেই সারা বলেছিলেন, হালের সেনসেশন কার্তিক তাঁর ক্রাশ, একান্তে সময় কাটাতেও রাজি। এরপর থেকেই এ দুজনকে নিয়ে চলছে নানা আলোচনা।

ভিডিওটি যদি সত্যিই সারা ও কার্তিকের হয়, তবে নিশ্চিত ‘লাভ আজকাল টু’র প্রতি সিনেপ্রেমীদের আগ্রহ আরো বাড়বে।২০০৯ সালে মুক্তি পেয়েছিল ‘লাভ আজকাল’ ছবিটি। প্রথম কিস্তিতে জুটি বেঁধেছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। ১০ বছর পর সেই ছবির সিক্যুয়েল তৈরি হচ্ছে, আর তাতে প্রধান চরিত্রে আছেন সাইফকন্যা। এর আগে অবশ্য খবর বেরিয়েছিল, এই ছবিতে সারার বাবাও থাকবেন। তবে পরে সে খবর প্রত্যাখ্যান করেন সাইফ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: