বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

সাপ্তাহিক ইউনানী কণ্ঠ কার্যালয়ে অগ্নিকাণ্ড



agnikando-300x185নিউজ ডেস্ক:: নগরীর বন্দরবাজার এলাকার সাপ্তাহিক ইউনানী কণ্ঠ কার্যালয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে পত্রিকাটির কম্পিউটারসহ প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায়।
জানা যায়, রোববার ভোর রাতের দিকে (সোমবার সকাল) সাপ্তাহিক ইউনানী কণ্ঠ কার্যালয়ে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। অগ্নিকাণ্ডের ঘটনায় সিটি বাণিজ্যিক ভবন (২য় তলায়) অবস্থিত অফিসটি সম্পূর্ণ ভষ্মীভূত হয়। এ সময় অফিস কক্ষের সার্টার তালাবদ্ধ ছিলো। সকালে খবর পেয়ে পত্রিকাটির উপ-সম্পাদক জয়দীপ চক্রবর্তী ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনেন। তিনি অভিযোগ করে বলেন ফায়ার সার্ভিসকে ফোন দিয়েছি। তারা আসে নাই।
ঠিক কিভাবে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় তা জানা যায়নি। পত্রিকাটির উপ-সম্পাদক আরো জানান, পত্রিকাটিতে একটি ভেজাল ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠানের উপর ধারাবাহিক প্রতিবেদন প্রকাশিত হচ্ছে। প্রতিবেদনটি বন্ধ করতে আমাদের অফিসে বেশ কিছু ফোন আসে। আমাদের ধারণা এ কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে।
অগ্নিকাণ্ডের ঘটনায় পত্রিকাটির ২টি কম্পিউটার, ১টি ল্যাপটপ, আসবাবপত্র, ইলেক্ট্রনিক্স সামগ্রীসহ প্রায় ২লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায়।
সিলেট ফায়ার সার্ভিস’র কাছে অগ্নিকাণ্ডের বিষয়ে জানতে চাইলে ফায়ার ম্যান ফয়জুর রহমান বলেন, আমাদের কাছে ভোরের দিকে একটি ফোন আসে। এক ব্যক্তি আমাদের বলেন বন্দরবাজার সিটি বাণিজ্যিক ভবনে আগুন লেগেছে। আমরা বিষয়টি নিশ্চিত হবার জন্য আবার তার কাছে জানতে চাই তিনি আমাদের বলেন আমি বাসায় ঘটনার কথা শুনেছি। তবে তিনি ঘটনাস্থলে গিয়ে আমাদের বিষয়টি নিশ্চিত করবেন বলে জানিয়েছিলেন। কিন্তু আমাদের আর কিছু জানানো হয়নি।
শেষ খবর পাওয়া পর্যন্ত সোমবার দুপুরে অগ্নিকাণ্ডের ঘটনায় পত্রিকা কর্তৃপক্ষ মামলার প্রস্তুতি নিচ্ছেন।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: