সোমবার, ২৯ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সাত দিনে রাজ্জাকের সাত ছবি



rajjakবিনোদন ডেস্ক :: নায়ক রাজ রাজ্জাক দুই বাংলার চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তী। তার চলচ্চিত্র জীবন শুরু হয় ১৯৬৮ সালে। পরে একে একে অভিনয় করেছেন তিনশত ছবিতে।
১৯৪২ সালের ২৩ জানুয়ারি কলকাতার টালিগঞ্জে জন্ম নেয়া চলচ্চিত্রের এই বরপুত্রের প্রতি সম্মান জানাতে বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলা আয়োজন করেছে নায়ক রাজ রাজ্জাক অভিনীত চলচ্চিত্র নিয়ে সপ্তাহব্যাপি বিশেষ আয়োজন রাজ্জাক রেট্রোস্পেকটিভ।

চলতি মাস থেকে এটিএন বাংলায় প্রতিদিন বাংলা ছায়াছবি প্রচার করা হবে। প্রতিদিন ছায়াছবি প্রচারের বিশেষ এই আয়োজনের শুরুতে ১ থেকে ৭ ফেব্রুয়ারি প্রচার হবে রাজ্জাক অভিনীত সাতটি চলচ্চিত্র। চলচ্চিত্রগুলো রবি থেকে বুধবার সকাল ১০টা ৪০ মিনিট এবং বৃহস্পতি থেকে শনিবার দুপুর ৩টা ১০ মিনিটে প্রচার হবে। নারায়ণ ঘোষ মিতা পরিচালিত জনপ্রিয় ছায়াছবি নীল আকাশের নীচে চলচ্চিত্র দিয়ে শুরু হবে নায়ক রাজ রাজ্জাক অভিনীত চলচ্চিত্র নিয়ে এটিএন বাংলার বিশেষ আয়োজন।

ছবিটিতে রাজ্জাকের বিপরীতে অভিনয় করেছেন কবরী। ২ ফেব্রুয়ারি প্রচার হবে সুভাষ দত্ত পরিচালিত চলচ্চিত্র আবির্ভাব। এ ছবিটিতেও রাজ্জাকের বিপরীতে অভিনয় করেছেন কবরী। ৩ ফেব্রুয়ারি প্রচার হবে কামাল আহমেদ পরিচালিত চলচ্চিত্র অনুরাগ। ছবিটিতে রাজ্জাকের বিপরীতে অভিনয় করেছেন শাবানা।

৪ ফেব্রুয়ারি প্রচার হবে নারায়ন ঘোষ মিতা পরিচালিত চলচ্চিত্র এতটুকু আশা। ছবিটিতে রাজ্জাকের বিপরীতে অভিনয় করেছেন সুজাতা। গাজী মাজহারুল আনোয়ার পরিচালিত বাংলা ছায়াছবি সন্ধি প্রচার হবে ৫ ফেব্রুয়ারি। নায়ক রাজ রাজ্জাক ছাড়াও এই চলচ্চিত্রে অভিনয় করেছেন শবনম, জাফর ইকবাল ও সুচরিতা। ৬ ফেব্রুয়ারি প্রচার হবে মঈনুল হোসেন পরিচালিত ছায়াছবি যোগাযোগ। ছবিটিতে আরো অভিনয় করেছেন শবনম, জাফর ইকবাল ও চম্পা। ৭ ফেব্রুয়ারি প্রচার হবে গাজী মাজহারুল আনোয়ার পরিচালিত ছবি সমর। এই চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন শাবানা, আলমগীর ও দিতি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: