শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সাকিবের বাকি নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে বিসিবি



sakib al hasanস্পোর্টস ডেস্ক: নিষেধাজ্ঞা কাটিয়ে আইপিএলে খেলার সুযোগ পেতে পারেন দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান। আপিল করা হলে বিদেশের টুর্নামেন্টে খেলতে যাওয়ার ব্যাপারে তার ওপর আরোপিত নিষেধাজ্ঞা তুলে নিতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
আজ মঙ্গলবার এমনই ইঙ্গিত দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নামজুল হাসান পাপন।
গত ৭ জুলাই শৃঙ্খলা ভঙ্গের ঘটনায় সাকিবকে ছয় মাসের জন্য নিষিদ্ধ করে বিসিবি। এ সময় আগামী বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত দেশের বাইরে কোনো টুর্নামেন্টে খেলার জন্য সাকিবকে অনাপত্তিপত্র (এনওসি) না দেয়ারও ঘোষণা দেয় তারা।
পরে বর্তমান সময়ের অন্যতম সেরা এই অলরাউন্ডারের শাস্তির মেয়াদ কমায় বিসিবি। ১৫ সেপ্টেম্বর থেকে দেশের হয়ে আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটে খেলার ওপর নিষেধাজ্ঞা তুলে নেয় তারা। তবে দেশের বাইরের টুর্নামেন্টে খেলার ব্যাপারে নিষেধাজ্ঞা থেকেই যায়।
ওয়েস্ট ইন্ডিজ সফরে খেলতে না পারা সাকিব জিম্বাবুয়ে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেন। প্রথম দুই টেস্টে ১৭ উইকেট নেয়ার পাশাপাশি একটি শতকসহ ১৬৩ রান করেন তিনি।
খুলনা টেস্টে শতক ও ১০ উইকেট নিয়ে ইয়ান বোথাম ও ইমরানের খানের পাশে বসেন সাকিব। এই তিনজনেরই একই টেস্টে শতক ও ১০ উইকেট নেয়ার কৃতিত্ব রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: