বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

সাংবাদিকতায় অপি করিম!



opiবিনোদন ডেস্ক::সাংবাদিকতা পেশায় রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী অপি করিম। তার একটি সংগঠন আছে। যারা সবাই একাত্তরের জেনোসাইড নিয়ে কাজ করছে। ঘটনাক্রমে অপি আলিমুদ্দিন নামের একজন মুক্তিযোদ্ধা, ক্ষমতাধর ও ধর্মপ্রাণ ব্যক্তির সাক্ষাৎকার নেয়। আলিমুদ্দিনকে ভালো মানুষ হিসেবেই জানতেন তিনি। কিন্তু সাক্ষাৎকারটি প্রকাশের পরই বেরিয়ে আসে আলিমুদ্দিনের আসল রূপ।
এমনই এক গল্প নিয়ে বাংলাদেশ শিরো নামের একটি নাটকে কাজ করছেন জনপ্রিয় এ অভিনেত্রী, যাতে তার নাম রয়েছে সেঁজুতি। গতকাল ২০ নভেম্বর থেকে সোহরাওয়ার্দী উদ্যান থেকে নাকটির প্রথম দিনের শুটিং শুরু হয়েছে। এতে আলিমুদ্দিন চরিত্রে অভিনয় করছেন তারিক আনাম খান। এ ছাড়া এতে শতাব্দী ওয়াদুদ, শিমুলসহ আরো অনেকেই অভিনয় করছেন।
বিজয় দিবস উপলক্ষে তরুণ নির্মাতা মাহমুদ দিদারের রচনা, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হচ্ছে বাংলাদেশ নাটকটি।
নির্মাতা সূত্রে জানাগেছে, সোহরাওয়ার্দী উদ্যান, হাইকোর্ট, কার্জন হল, উত্তরা ও একটি পত্রিকা অফিসসহ রাজধানীর বিভিন্ন জায়গায় এ নাটকের শুটিংয়ের কাজ চলবে। বেসরকারি টেলিভিশন আরটিভিতে চলতি বছরের ১৬ ডিসেম্বর নাটকটি প্রচারিত হবে।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: