রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সরাসরি আড্ডায় আসিফ আজিম



asif ajimবিনোদন ডেস্ক :: বাংলাদেশী বংশোদ্ভূত আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন মডেল আসিফ আজিম তিন দিনের সফরে বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। এ সময় তিনি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আরটিভির আয়োজনে তারকাদের সরাসরি আড্ডা বিষয়ক অনুষ্ঠান ‘তারকালাপ’ এ অংশ নিবেন।

২০০৪ সালে মডেলিং এর মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন আসিফ আজিম। এক সময় ভারতের মুম্বাইতে পাড়ি জমান। সেখানে ২০০৬ সালে হেমেন ত্রিবেদীর একটি ফ্যাশন শো দিয়ে প্রথম সবার নজরে আসেন আসিফ। একই বছরে সাড়া ফেলে দেয় তার করা মটোরোলা ফোনের বিজ্ঞাপনচিত্র।

ইতিমধ্যে ভারতের ফিটেস্ট মডেলদের তালিকায় প্রথম সারিতে থাকা আসিফ কাজ করেছেন মণীষ মালহোত্রা আর রোহিত বালের মতো শীর্ষ ফ্যাশন ডিজাইনারদের সঙ্গে। মডেল হয়েছেন ফোর্ড, মটরোলা, ডায়মন্ডের মতো বেশ কিছু ব্র্যান্ডের।

বিশ্বখ্যাত সাময়িকী হ্যালো ও ভোগ-এ প্রকাশ হয়েছে তার ছবি। সবশেষ ২০১৩ সালে সালমান খানের উপস্থাপনায় রিয়েলিটি শো ‘বিগ বস’ এ অংশগ্রহণ করে সেরা সাত অবস্থান করে আবারো আলোচনায়র ঝড় তুলেন।

টানা ১০ বছর ধরে ভারতের মুম্বাইতে অবস্থানকারী আসিফের চোখ এখন বলিউডের বড় পর্দায়। খুব শিগরিই বলিউডের পা রাখতে চলেছেন সুপার মডেল আসিফ আজিম

উল্লেখ্য, এম সামসুদ্দিন মিঠুর প্রযোজনা ও পারিহা লিমার উপস্থাপনায় তারকালাপ অনুষ্ঠানটি প্রচার হবে বৃহস্পতিবার সকাল ১০ টা ৪০ মিনিটেআরটিভিতে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: