মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সরকার খালেদার প্রাণনাশের চেষ্টা করছে : খন্দকার মাহবুব



12. mahbubনিউজ ডেস্ক::
গণতন্ত্রের সব পথ রুদ্ধ করে দিলে স্বাভাবিকভাবে দেশে চরমপন্থী উত্থানের পথ সুগম হবে বলে আশঙ্কা করেছেন সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি খন্দকার মাহবুব হোসেন। জাতিসংঘসহ সকল মানবাধিকার সংগঠনের দৃষ্টি আকর্ষণ করেন তিনি বলেন, খাবার প্রবেশে বাধা দিয়ে সরকার খালেদা জিয়াসহ অন্যদের মৌলিক অধিকার খর্ব করে প্রাণনাশের চেষ্টা চালাচ্ছে।

আজ সোমবার দুপুরে শহীদ শফিউর রহমান মিলনায়তনে সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে খাবার প্রবেশে সকল বাধা বন্ধের দাবি জানান খন্দকার মাহবুব।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে খাবার প্রবেশে কোনো বাধা দেওয়া হচ্ছে না মর্মে পুলিশ প্রধান অসত্য ও বিভ্রান্তিকর বক্তব্য দিয়ে জনসম্মুখে সমগ্র পুলিশ বাহিনীকে হেয়প্রতিপন্ন করেছেন। রাজনৈতিক নেতাকর্মীরা অবাধে যাতে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারেন সেই গণতান্ত্রিক অধিকারের দাবি জানান খন্দকার মাহবুব। সরকারকে সতর্ক করে দিয়ে তিনি বলেন, গণতন্ত্রের সব পথ রুদ্ধ করে দিলে স্বাভাবিকভাবে দেশে চরমপন্থী উত্থানের পথ সুগম হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: