শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

সরকার খালেদার প্রাণনাশের চেষ্টা করছে : খন্দকার মাহবুব



12. mahbubনিউজ ডেস্ক::
গণতন্ত্রের সব পথ রুদ্ধ করে দিলে স্বাভাবিকভাবে দেশে চরমপন্থী উত্থানের পথ সুগম হবে বলে আশঙ্কা করেছেন সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি খন্দকার মাহবুব হোসেন। জাতিসংঘসহ সকল মানবাধিকার সংগঠনের দৃষ্টি আকর্ষণ করেন তিনি বলেন, খাবার প্রবেশে বাধা দিয়ে সরকার খালেদা জিয়াসহ অন্যদের মৌলিক অধিকার খর্ব করে প্রাণনাশের চেষ্টা চালাচ্ছে।

আজ সোমবার দুপুরে শহীদ শফিউর রহমান মিলনায়তনে সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে খাবার প্রবেশে সকল বাধা বন্ধের দাবি জানান খন্দকার মাহবুব।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে খাবার প্রবেশে কোনো বাধা দেওয়া হচ্ছে না মর্মে পুলিশ প্রধান অসত্য ও বিভ্রান্তিকর বক্তব্য দিয়ে জনসম্মুখে সমগ্র পুলিশ বাহিনীকে হেয়প্রতিপন্ন করেছেন। রাজনৈতিক নেতাকর্মীরা অবাধে যাতে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারেন সেই গণতান্ত্রিক অধিকারের দাবি জানান খন্দকার মাহবুব। সরকারকে সতর্ক করে দিয়ে তিনি বলেন, গণতন্ত্রের সব পথ রুদ্ধ করে দিলে স্বাভাবিকভাবে দেশে চরমপন্থী উত্থানের পথ সুগম হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: