মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সমালোচিত মডেল হ্যাপিকে বিয়ে করতে চায় এক তরুণ!



photoবিনোদন ডেস্ক :: বহুল আলোচিত চিত্রনায়িকা হ্যাপিকে বিয়ে করতে চান চাঁদপুরের শওকত । শওকত চাঁদপুরের তরুন ব্যবসায়ীদের মধ্যে একজন ।হ্যাপি-রুবেল সম্পর্ক সে জানার পরেও তাকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেন ।

এ সম্পর্কে তিনি জানান, হ্যাপি-রুবেল সম্পর্ক হয়ত মানুষ জানার কারনে অনেকে হ্যাপিকে খারাপ ভাবে । কিন্তু আমাদের দেশে প্রতিনিয়ত এই রকম হ্যাপি-রুবেলের মত অনেক ঘটনা ঘটে ।ওই ঘটনাগুলো হয়তো প্রকাশ না পাওয়ার কারনে খারাপ মানুষগুলো সবার কাছে ভালো বলে পরিচিত ।আমি চাই হ্যাপির পাশে দাড়াতে ।সব মানুষ গুলোর ভুল ধারনা ভেঙ্গে দিতে । হ্যাপিকে সবাই এক ঘরের মত করে রেখেছে । কেন সে এই অসহায়ের মত থাকবে । সেও তো একজন মানুষ । তারও স্বাধীনভাবে বাঁচার ইচ্ছা আছে । কেন মানুষগুলো তাকে অবহেলা করবে। তাই আমি চাই অন্তত কেউ তার পাশে দাড়ায় আর না দাড়ায় আমি পাশে দাঁড়াবো । সে আমাকে যেভাবে গ্রহন করবে আমি সেই ভাবে থাকতে চাই । তার সাথে আমার যোগাযোগ করার কোন ব্যবস্থা না থাকায় আমি মিডিয়ার দ্বারস্থ হলাম । আমি আশা করি আপনারা সবাই আমাকে সাহায্য করবেন ।

উল্লেখ্য : জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মিরপুর থানায় মামলা দায়ের করেছিলেন নাজনীন আক্তার হ্যাপি।বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করার অভিযোগ এনে হ্যাপি নিজে বাদী হয়ে ১৩ই ডিসেম্বর শনিবার ২০১৪ বিকেল ৪টায় মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি দায়ের করেন।

এক নজরে গাজী মাজহারুল ইসলাম শওকতের পরিচিতি –

নাম : গাজী মাজহারুল ইসলাম শওকত

পিতা : জাকির হোসেন

মাতা : রেশমা আক্তার

গ্রাম : হালিমচর

পোঁ : আলগি বাজার

থানা : হাইমচর

জেলা : চাঁদপুর।

সংবাদটি শেয়ার করুন

Developed by: