রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সমাবেশের অনুমতির জন্য ডিএমপি কর্মকর্তাদের সঙ্গে বিএনপি সাক্ষাৎ



bnp3-300x194নিউজ ডেস্ক :: রাজধানীতে সমাবেশ করার অনুমতির জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কার্যালয়ে বিএনপির একটি প্রতিনিধি দল পুলিশ কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎ করেছেন। তবে অনুমতির বিষয় স্পষ্ট কোনো সিদ্ধান্ত জানায়নি পুলিশ।

বৃহস্পতিবার বেলা ৩টার দিকে বিএনপির তিন সদস্যের একটি প্রতিনিধি দল ডিএমপি কার্যালয়ে যায়। প্রতিনিধিদলে ছিলেন- বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর বিএনপির সিনিয়ার যুগ্ম আহ্বায়ক আব্দুল আউয়াল মিন্টু, বিএনপির প্রচার সম্পাদক এডভোকেট জয়নুল আবদীন এবং সহ-দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি।
আব্দুল লতিফ জনি জানান, ৫ জানুয়ারিতে রাজধানীতে সমাবেশ করার বিষয় ইতোপূর্বে ডিএমপিতে আবেদন করেছিলাম। আবেদনে সমাবেশ করার জন্য তিনটি স্থানের নাম উল্লেখ করা হয়েছিল। সোহরাওয়ার্দী উদ্যান, মতিঝিল শাপলা চত্বর এবং নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে।
তাই অনুমতির বিষয় পুলিশের সিদ্ধান্ত জানার জন্য তারা ডিএমপিতে যান বলে জানান তিনি।
তবে বিএনপির প্রতিনিধি দলটির সঙ্গে ডিএমপির কমিশনারের সাক্ষাৎ হয়নি। তারা যুগ্ম কমিশনার (অপরাধ ও অপারেশন) সাহাবুদ্দিন খানের সঙ্গে দেখা করে চলে এসেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: