শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সব দরজা বন্ধ: সেতুমন্ত্রী



8. montreeনিউজ ডেস্ক:: ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃতদেহ বাংলাদেশে আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার কার্যালয়ে গিয়েছিলেন। শেখ হাসিনা দরজা বন্ধ করেননি। ওইদিন খালেদা জিয়া দরজা খুললেই সংলাপের দরজা খুলে যেতে পারতো। এখন সংলাপের দরজা বন্ধ।

আজ বৃহস্পতিবার দুপুরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর কার্যালয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে ডেনমার্কের রাষ্ট্রদূত হেনে ফুগল এএসকেয়ার নেতৃত্বে বাংলাদেশ সফররত ডেনিস ব্যবসায়ী প্রতিনিধিদলের মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। হরতাল-অবরোধের নামে জ্বালাও-পোড়াও নাশকতা করা উচিৎ নয়। এই অবস্থা আর চলতে পারে না। আত্মবিনাসী আগুন সারাদেশে দাউ দাউ করে জ্বলছে।

তিনি বলেন, আমাদের সমস্যা আমাদেরই সমাধান করতে হবে। এখন যে অবস্থা তৈরি হয়েছে সেখানে সংলাপের দরজা একেবারেই বন্ধ হয়ে গেছে। তবে সংলাপের মাধ্যমেই বন্ধ দরজা খুলে যেতে পারতো বলেও তিনি মন্তব্য করেন। তিনি আরো বলেন, নাশকতার আগুনে ১২শ গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রাণ হারিয়েছে বিভিন্ন যানবাহনের ড্রাইভার, হেলপালসহ ৪০ জন। ক্ষতিগ্রস্তদের জন্য সরকার সাড়ে ৬ কোটি টাকা বরাদ্দ ঘোষণা করেছে। যা ক্ষতিগ্রস্তদের মধ্যে দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: