রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সব আলো আজ রোনালদোর ওপর



44_42450-300x191.jpgdddddddddddddস্পোর্টস ডেস্ক:
উয়েফা চ্যাম্পিয়নস লিগে আজ মাঠে নামছে ষোলোটি দল। আটটি ম্যাচের মধ্যে সবচেয়ে বেশি আলোচনায় লিভারপুল ও রিয়াল মাদ্রিদের ম্যাচ। তবে হাইভোল্টেজ এই ম্যাচকেও আজ ছাপিয়ে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। সব আলো যে আজ তার দিকেই।

কারণ, উয়েফা চ্যাম্পিয়নস লিগের ইতিহাসে সর্বকালের সর্বোচ্চ গোলদাতার তালিকায় আজই যে তিনি শীর্ষে চলে যেতে পারেন। ইতিমধ্যে তিনি ৭০ গোল করেছেন। এক গোলে পিছিয়ে আছেন চ্যাম্পিয়নস লিগের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা রাউল গঞ্জালেসের থেকে।

আজ মাত্র একটি গোল পেলে তিনি ছুঁয়ে ফেলবেন রাউলকে। আর দুটি গোল পেলে তিনি ছাড়িয়ে যাবেন রিয়াল মাদ্রিদের সাবেক তারকাকে।

ইতিমধ্যে রোনালদো রিয়াল মাদ্রিদের হয়ে ১২ ম্যাচে মাঠে নেমে প্রত্যেক ম্যাচেই গোলের দেখা পেয়েছেন। লা লিগা ও চ্যাম্পিয়নস লিগে চলতি মৌসুমে ১২ ম্যাচে তিনি ২০ গোল করেছেন। অন্যান্য লিগ মিলিয়ে ১৫ ম্যাচে করেছেন ২২ গোল। পরিসংখ্যানই বলে দিচ্ছে কি দুর্দান্ত ফর্মে রয়েছেন পর্তুগিজ এই তারকা। তার উপর লিভারপুলের বিপক্ষে আজ ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে খেলা। সঙ্গত কারণেই সবার নজর থাকবে আজ রোনালদোর দিকে।

রোনালদোতে ভর করে জয়ের রথেই আছে রিয়াল মাদ্রিদ। লা লিগার শুরুটা ভালো না হলেও সর্বশেষ ১১ ম্যাচেই জয়ের দেখা পেয়েছে কার্লো আনচেলোত্তির দল। আর ঘরের মাঠে চ্যাম্পিয়নস লিগের ১৮ ম্যাচে অপরাজেয় রিয়াল। তাই আজও ঘরের মাঠে জয় ভিন্ন অন্য কিছু চিন্তা করছেন না আনচেলোত্তি।

ইনজুরি কাটিয়ে আজ দলে ফিরছেন গ্যারেথ বেল। আগের ম্যাচে লিভারপুলের বিপক্ষে মাঠে নামতে পারেননি তিনি। তাই আজ অলরেডদের বিপক্ষে নিজের সেরাটা দিতে মুখিয়ে আছেন ওয়েলসের এই তারকা।

সবমিলিয়ে আজকের ম্যাচে ফেভারিট রিয়াল মাদ্রিদই।

সংবাদটি শেয়ার করুন

Developed by: