সোমবার, ১২ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

‘সবার জন্যে সমান সুযোগ রেখেই সিটি নির্বাচন’



1. montreeনিউজ ডেস্ক::
সবার জন্য সমান সুযোগ সুবিধা রেখেই সিটি কর্পোরেশন নির্বাচন হবে এবং নির্বাচন কমিশন স্বাধীন ও নিরপেক্ষ বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম। রবিবার দুপুরে যশোর মেডিক্যাল কলেজের একাডেমিক ভবন পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
তিনি বলেন, এ সরকারের আমলে আগেও নির্বাচন সুষ্ঠুভাবে হয়েছে। সরকার কোথাও হস্তক্ষেপ করেনি। এবারও করবে না।

তিনি আরও বলেন, নির্বাচন এলেই ২০ দল নানা অনিয়মের অভিযোগ উত্থাপন করে। অথচ অপরাধ তারাই করছে।এছাড়া হরতাল অবরোধের মাধ্যমে নৈরাজ্য সৃষ্টি করে জনমনে আতঙ্ক তৈরি করেছে তারা। সেজন্যে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তবে এর সঙ্গে সিটি করপোরেশন নির্বাচনের কোনও সম্পর্ক নেই।

এর আগে তিনি যশোর মেডিক্যাল কলেজের কনফারেন্স রুমে কলেজের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, সুধিজনের সঙ্গে মতবিনিময় করেন। এসময় সাবেক মন্ত্রী দিলীপ বড়ুয়া, যশোর ৩ সদর আসনের এমপি কাজী নাবিল আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, যশোর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ এএইচএম মাহবুব উল মওলা চৌধুরীসহ প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: