সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সনিক ট্রাভেলস এর কর্ণধার ফিরুজ খানের বরিশাল জেলা সমিতির সভাপতি প্রার্থী ঘোষনা



unnamedপ্রবাস: বরিশাল বিভাগ সমিতি, ইতালী’র কার্যক্রমকে আরো গতিশীল ও সহযোগীতার লক্ষ্যে বরিশাল জেলা সমিতি গঠনকে কেন্দ্র করে গতকাল শনিবার সন্ধ্যায় রোমের তরপিনাত্তারায় তাজ মহল রেষ্টুরেন্টে চা চক্র ও মতবিনিময় সভার আয়োজন করে ইতালীর জনপ্রিয় সনিক ট্রাভেলস এর কর্ণধার ফিরুজ খান।
হাজী নূরুল ইসলাম (হিরন) এর সভাপতিত্বে ও ফিরুজ খানের পরিচালনায় সভায় বরিশালের প্রবীন-নবীন নেতৃবৃন্দ ও সাধারণ প্রবাসী সহ কামরুল হাসান মন্টু, ফয়েজ আহম্মেদ ফয়সাল, জালাল আহম্মেদ, ফিরুজ তালুকদার, ইউসূফ আলী পলাশ, নূরুল হক, আহম্মেদ সাগর, শাহিন কবির, হাবিবুর রহমান বাদল, আব্দুস সালাম দূরানী, আরিফ হোসেন ও মনিরুজ্জামান মনির উল্লেখযোগ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সভার শুরুতেই সনিক ট্রাভেলস এর কর্ণধার ফিরুজ খান সকলের সহযোগীতা ও দোয়া কামনা করে বরিশাল জেলা সমিতির সভাপতি পদপ্রার্থী হিসাবে ঘোষনা করেন।
তিনি মনে করেন, বর্তমান ইতালীতে বরিশাল বিভাগ সমিতি একটি শক্তিশালী সংগঠন যার গ্রহণযোগ্যতা সর্বস্তরে এবং সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক দিক থেকেও প্রতিষ্ঠিত। এই সংগঠনের তত্ত্বাবধানে আগামী সোমবার সকল বরিশালবাসীর মতঐক্যের ভিক্তিতে জেলা কমিটি সংগঠিত হতে যাচ্ছে, যা বরিশাল বিভাগ সমিতির মতই একটি সুসংগঠিত ও জনসাধারণের জন্য কাজ করে যাবে।
ফিরুজ খান আরো বলেন, আমাকে যদি মনোনীত বা নির্বাচিত হই তবে বরিশালবাসীর সকল প্রকার বিপদে, যেকোন সমস্যর সমাধানের লক্ষে কাজ করে যাবো। সামাজিক, ধর্মীয় ও অন্যান্য ক্ষেত্রে বরিশালবাসীর পাশে থাকে সেবা করে যাবো।
এছাড়াও তিনি আশা করেন, বরিশাল বিভাগ সমিতি ইতালীস্থ বরিশালবাসীর ভাগ্য উন্নয়নে যেমন ভূমিকা রাখছে, তেমনি ভবিষ্যতে বরিশাল জেলা কমিটি অভিবাসীদের শক্ত অবস্থানে নিয়ে যাবে।
এসময় বক্তারা বলেন, আমরা চাই রাজনীতির উদ্ধোর্ধে রেখে শিক্ষিত, বিচক্ষন ও সুপরিকল্পিত ব্যক্তিদের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক পদে সম্মানীত করে বরিশাল জেলা কমিটি গঠন করা হোক, যাতে করে আমাদের বিভিন্ন সমস্যার সমাধানের পাশাপাশি সম্ভাব্য সাফল্য বয়ে আনা সম্ভব হয়।
মতবিনিময় সভায় বরিশালের কৃতি সন্তান আবুল কালাম আজাদ কামাল এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া ও প্রার্থনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: