রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ষষ্ঠ শ্রেণির ছাত্রীর সন্তান প্রসব, প্রধান শিক্ষক গ্রেপ্তার



150209093623আন্তর্জাতিক ডেস্ক :: ষষ্ঠ শ্রেণির এক কিশোরী আবাসিক স্কুলের হোস্টেলে জন্ম দিল শিশুসন্তানের। যার কারণে স্কুলের প্রধান শিক্ষক ও হোস্টেল সুপারকে রবিবার গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের ওড়িশার কোরাপুটে।
স্থানীয় এসডিপিও রাজেন্দ্র সেনাপতি জানান, কোরাপুট জেলার জয়পুর ব্লকে তফশিলি জাতি ও উপজাতিদরে জন্য আবাসিক উমুরি আশ্রম স্কুলের শিক্ষার্থী ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী গত ৪ ফেব্রুয়ারি এক শিশুসন্তানের জন্ম দেয়। অভিযোগ, বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য চুপিসারে ওই কিশোরী ও তার সদ্যোজাতকে গাড়িতে চাপিয়ে মেয়েটির গ্রাম উপ্পরকেন্দিতে গিয়ে তার বাবা-মায়ের হাতে দুজনকে তুলে দেওয়া হয়।
খবর যায় জেলা প্রশাসনে। এরপরই জয়পুর ব্লকের উপজাতি-কল্যাণ কর্মকর্তা পৌঁছে যান ওই মেয়েটির বাড়ি। প্রাথমিক তদন্তের পর স্কুলের প্রধান শিক্ষক কৈলাশ বর্মা ও হোস্টেল সুপার সবীতা গুরুকে কর্তব্যে গাফিলতি ও ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করে। বস্তুত, এই নিয়ে গত ১৫ দিনে দুটি একই ধরনের ঘটনা সাক্ষী থাকল ওড়িশা। এর আগে গত ২৩ জানুয়ারি কন্ধমাল জেলার লিঙ্গাগাড়ায় এমনই এক আবাসিক স্কুলের হোস্টেলে শিশুসন্তানের জন্ম দেয় এক দশম শ্রেণির কিশোরী। ওই ঘটনায় সুকান্ত প্রধান নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। তার বিরু্দ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়।
সূত্র : কালের কণ্ঠ

সংবাদটি শেয়ার করুন

Developed by: