শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু



durgotonaনিউজ ডেস্ক:: মৌলভীবাজার শ্রীমঙ্গল উপজেলার সিন্দুর খান এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। তার নাম অনন্ত শর্মা (১৫)।
বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। অনন্ত শর্মা উপজেলার রাজঘাট চা-বাগান এলাকার নরেন্দ্র শর্মার ছেলে।
শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার বিনেন্দু ভৌমিক জানান, রাতে অনন্ত শর্ম্মা মোটরসাইকেলে করে তার বাবার সঙ্গে শ্রীমঙ্গলের যাচ্ছিলেন। পথে সিন্দুরখান রোডে একটি শিয়ালকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারায় মোটরসাইকেলটি। এতে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন তারা।পরে স্থানীয়রা তাকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক অনন্ত শর্মাকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: