শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

শ্রীমঙ্গলে ট্রাক পোড়ানোর ঘটনায় সাংবাদিকসহ ৪৪ জনের বিরুদ্ধে মামলা : গ্রেফতার ৭



53898নিউজ ডেস্ক :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ট্রাকে আগুন দেয়ার ঘটনায় জাতীয় দৈনিকের সাংবাদিকসহ ২০ দলীয় জোটের ৪৪ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত ২০/২৫ জন নেতাকর্মীর নামে শ্রীমঙ্গল থানায় পুলিশ বাদি হয়ে মামলা করেছে।
পুলিশ জানায়,গত ২২ জানুয়ারি বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কালাপুর ইউনিয়নের ভৈরবগঞ্জ বাজার এলাকায় মৌলভীবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি ট্রাকে অগ্নি সংযোগ করে দুর্বৃত্তরা। এর পরিপেক্ষিতে গত শুক্রবার রাতে শ্রীমঙ্গল থানার এএসআই হুমাইয়ুন কবির বাদী বাদি হয়ে শ্রীমঙ্গল থানায় একটি মামলা করা হয়
মামলায় দৈনিক নয়া দিগন্তের শ্রীমঙ্গল সংবাদদাতা এম এ রকিব, ঢাকা ট্রিবিউনের শ্রীমঙ্গল প্রতিনিধি সাইফুল ইসলাম, উপজেলা বিএনপির সদস্য সচিব এম ইদ্রিছ আলী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব মুজিবুর রহমান (হাজী মুজিব),বাংলাদেশ জামায়াতে ইসলামের শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি মো. আব্দুল আউয়ালসহ জোটের ৪৪ নেতাকর্মীর নাম উলে¬্যখ করে এ মামলা হয়। এঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত ছাত্রদল ও যুবদলের ৭ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, মামলার অন্যান্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। আটককৃতদের গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
এদিকে এই মামলায় সাংবাদিকদের জড়িয়ে মামলায় আসামী করায় গভীর উদ্বেগ প্রকাশ করে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন শ্রীমঙ্গল প্রেসক্লাব সকল সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: