মঙ্গলবার, ২ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ১৮ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

শ্যুটিংয়ে ফিরলেন শাবনূর



s2বিনোদন ডেস্ক :: সকল জল্পনা-গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে লাইট-ক্যামেরা, শ্যুটিং সেটে দেখা মিলতে চলেছে শাবনূরের। শাবনূর ভক্তদের জন্য এর চেয়ে বড় খুশির খবর আর কিবা হতে পারে!
আজ রবিবার ফের শুটিং এ অংশ নিচ্ছেন ঢাকাই ছবির এক সময়ের জনপ্রিয় এ বিউটিকুইন।

জানা গেছে ”পাগল মানুষ” ছবির একটি আইটেম গানের শুটিং আজ এফডিসিতে শুরু হতে যাচ্ছে। আর এতে পারফর্ম করবেন বিপাশা কবির। এই গানেরই একটি দৃশ্য অংশ নিবেন শাবনূর।

২০১২ সালে ”পাগল মানুষ” পরিচালনার সময় আকস্মিকভাবে মৃত্যুবরণ করেন এম এম সরকার। দীর্ঘদিন পর ছবিটির দায়িত্ব কাঁধে তুলে নেন পরিচালকের যোগ্যউত্তরসূরি বদিউল আলম খোকন।

নির্মাতা সূত্র থেকে জানানো হয়, মে মাসের প্রথম সপ্তাহে শাবনূরের সাথে আমার একটি গানের শুটিংয়ের সাথে কয়েকটি দৃশ্যের শুটিং হবে। ছবিতে শাবনূরের বিপরীতে নায়ক হিসেবে রয়েছেন শাহের।

সংশ্লিষ্টরা মনে করেন এ ছবির মাধ্যমে আবারও অভিনয় জগতে নিয়মিত হবেন শাবনূর।

সংবাদটি শেয়ার করুন

Developed by: