শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

শেষ হচ্ছে থ্রি কমরেডস



drama-1423386948বিনোদন ডেস্ক : ২০১৩ সালের নভেম্বর থেকে প্রচারিত হয়ে আসছে একুশে টেলিভিশনের প্রযোজনায় নির্মিত ধারাবাহিক নাটক থ্রি কমরেডস। শফিকুর রহমান শান্তনুর রচনা এবং দীপু হাজরার পরিচালনায় এই ধারাবাহিক নাটকটি প্রচারিত হয়ে আসছে প্রতি রবি ও সোমবার রাত ৮.২০ মিনিটে।

আজ ৮ ফেব্রুয়ারি রোববার রাত ৮.২০ মিনিটে জনপ্রিয় এই ধারাবাহিক নাটকটির শেষ পর্ব প্রচারিত হবে । কমেডি ধাঁচের নাটকটি মূলত তিন জন যুবককের জীবনের টানা পোড়েনকে ঘিরে। একটি মেস বাসায় থাকতেন এই তিনজন। এদের একজন ট্যাক্সি ড্রাইভার, একজন থিয়েটার কর্মী আর একজন বেকার । এই তিনজনের জীবন যুদ্ধের চিত্র ফুটে উঠে এই ধারাবাহিক নাটকটিতে ।

নাম ভুমিকায় অভিনয় করেন হাসান মাসুদ, শাহরিয়ার নাজিম জয় ও আদনান ফারুক হিল্লোল। অন্যান্য চরিত্রে অভিনয় করেন ড.ইনামুল হক, নওশীন, অহনা, সীমানা, শামস সুমন, গোলাম ফরিদা ছন্দা, তন্দ্রা, মাসুদ রানা মিঠু, তারেক পন, লারা লোটাস, শাহানাজ খশিু, শিরিন আলম, খোরশেদ আহামেদ, ইফশিতা জামান, সুমনা সোমা, মুনিয়া, কচি খন্দকার প্রমুখ।

থ্রি কমরেডস নাটকটি সম্পর্কে পরিচালক দীপু হাজরা বলেন, ‘প্রথমেই ধন্যবাদ জানাই আমার ইটিভি কর্তৃপক্ষকে, দ্বিতীয়ত আমার চ্যানেলের চেয়ারম্যান শ্রদ্ধেয় আব্দুস সালাম স্যারকে যার অনুপ্রেরণা ও দর্শক চাহিদার কারণে এই নাটকটি ৫২ পর্ব থেকে বেড়ে ১০৭ পর্বে গিয়ে আজ শেষ হচ্ছে। দীর্ঘদিন ধরে এই নাটকটির সঙ্গে জড়িত সকলকে ও বিনোদন সাংবাদিকদের আমি ধন্যবাদ জানাই।’

সংবাদটি শেয়ার করুন

Developed by: