শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

শুরুতেই অশ্লীলতার জন্য সমালোচিত মান্নারা



wdd1794_225217বিনোদন ডেস্ক :

প্রথম সিনেমা দিয়েই বলিউডে আলোড়ন তৈরি করতে সক্ষম হয়েছেন প্রিয়াংকা চোপড়ার কাজিন মান্নারা। বলিউডে পা ফেলেই উত্তপ্ততা ছড়াতে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে। সিনেমার পোস্টার ও ট্রেলারেই আগুনঝরা আবেদনময়তার ঝলক দেখিয়েছেন তিনি। সিনেমাটিতে অনেক ঘনিষ্ঠ দৃশ্য করেছেন মান্নারা। এবং এটা করেই বলিউডে হয়ে উঠেছেন তীব্র সমালোচনার শিকার ব্যক্তিতে। এবার জিদ সিনেমার প্রথম গান ‘সাসোঁ কো’ মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই তা আবেদনময়ী গান হিসেবে ব্যাপক সাড়া ফেলেছে।
অরিজিত সিংহের মায়াবী কণ্ঠ, সাকিল আজমির মন ছুঁয়ে যাওয়া লেখা এবং শারিব তোশির সুর, সব মিলিয়ে সম্মোহন তৈরি হয়েছে ‘সাসোঁ কো’ গানে। আর তার সঙ্গে মান্নার শরীরী জাদু বাড়তি আকর্ষণ জুড়েছে। মান্নারা নিজেই বলেছেন, তার আকর্ষণীয় শরীর রয়েছে আর তা দেখাতে কোনো সমস্যাই নেই। জিদ সিনেমার পরিচালক বিবেক অগি্নহোত্রী। প্রযোজক অনুভব সিনহা। রোমান্টিক এই থ্রিলার সিনেমা আগামী ২৮ নভেম্বর মুক্তি পাবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: