মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

শুটিং করতে করতে শুটিং সেটেই মৃত্যু বরন করেছেন যেসব তারকারা



9. binodonবিনোদন ডেস্ক::
গ্ল্যামার আর জনপ্রিয়তার অন্তরালে বিনোদন জগতের অন্ধকার একটি দিক লুকিয়ে আছে তা আমারা সচারাচর কেউ মনে রাখি না। বড়পর্দায় আড়াই ঘণ্টা দর্শককে মন্ত্রমুগ্ধ করে রাখতে জান-প্রাণ দিয়ে খাটেন সিনেমার কলাকুশলিরা। খুঁজলে এমন অনেক তারকার নাম চলে আসবে যারা অনেক সিনেমাই অসমাপ্ত রেখে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। তবে ভাগ্যক্রমে তা সিনেমার সেটে নয়। কিন্তু অনেক তারকাই কিন্তু শুটিং করতে করতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। আজকের আয়োজনে রয়েছে এমন সব তারকারা যারা শুটিং সেটেই অভিনয় করতে করতেই মৃত্যুবরণ করেছিলেন।

স্টীভ আরউইন
ক্রোকোডাইল হান্টার হিসেবেই তিনি বেশী পরিচিত। অস্ট্রেলিয়ান এই অ্যানিম্যাল অ্যাডভোকেট ২০০৬ সালের ০৪ সেপ্টেম্বর না ফেরার দেশে পাড়ি জমান। ডকুমেন্টারি ‘ওসেন’স ডেডলিস্ট’র শুটিং করার সময় স্টীংরের সুরের আঘাতে স্টীভ আরউইনের মৃত্যু ঘটে।

ব্র্যান্ডন লি
মার্শাল আর্ট কিংবদন্তী ব্রুস লির ছেলে ইনি। বাবার মতই এই তারকাও নিজেও একজন মার্শাল আর্ট তারকা। ১৯৯৩ সালের ৩১ মার্চ দ্যা ক্রো সিনেমার শুটিং সেটে একটি স্টান্ট করার দরুন ব্র্যান্ডন লি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

জনাথান সাউথওর্থ
জনাথান সাউথওর্থ এমি এবং গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড জয়ী এই অ্যামেরিকান অভিনেতা- কমেডিয়ান থ্রি কোম্পানি সিনেমার জ্যাক ট্রিপার চরিত্রের কারণে বেশী আলোচিত হন। দুঃখজনক হলেও সত্যি যে, ২০০৩ সালের ১১ সেপ্টেম্বর এইট সিম্পল রুলস ফর ডেটিং মাই টিনএজ ডটার’র শুটিং চলাকালীন সময়ে হঠাৎ-ই অসুস্থ হয়ে পড়েন। এবং সেখানেই মৃত্যুবরণ করেন।

ভিক মোরো
জনপ্রিয় অ্যামেরিকান অভিনেতা ১৯৮২ সালের জুলাই মাসে টয়াইলাইট জোন সিনেমার শুটিংয়ে মারা যান। এ সময় হ্যালিকপ্টার আর ফায়ারওয়ার্কসের চিত্র ধারণের সময় ভিক মোরো মৃত্যু ঘটে।

জন ইরিক হেক্সাম
জন ইরিক হেক্সাম অ্যামেরিকান মডেল-অভিনেতা ১৯৮৪ সালে গুলি দ্বারা আহত হওয়ার দৃশ্যে অভিনয় করতে গিয়ে সত্যি সত্যি গুলি তার মাথায় লেগে যায় এবং তিনি স্পটেই মৃত্যুবরণ করেন।

আলবার্ট পল মান্টজ
জনপ্রিয় এয়ার রেসিং পাইলট এবং মুভি সটার আলবার্ট পল মান্টজ তার অভিজ্ঞতার কারণে দ্যা ফ্লাইট অব ফনেক্স সিনেমায় একটি সস্টান্টে অভিনয় করার সুযোগ পান। কিন্তু এই সুযোগটি তার জন্য শেষ সুযোগে পরিণত হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: