শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

শিশু জিহাদকে উদ্ধারে পুনরায় কাজ চলছে



1. jihadনিউজ ডেস্ক::
শুক্রবার দিবাগত রাত ৩টা পর্যন্ত সন্ধান চালিয়ে খোঁজ শাহজাহানপুরে রেলওয়ের পানির পাম্পের পাইপের মধ্যে পড়ে যাওয়া শিশু মো. জিহাদের।
এদিকে শনিবার সকাল থেকে জিহাদকে উদ্ধারে পুনরায় কাজ শুরু করেছে ফায়ার সার্ভিসের দল।
সকাল ৮টা থেকে শুরু হয়েছে রাজধানীর শাহজাহানপুর রেলওয়ে কলোনির মৈত্রী সংঘ মাঠের কাছে রেলওয়ের পানির পাম্পের পাইপের মধ্য পড়ে যাওয়া জিহাদের উদ্ধারকাজ।

ফায়ার সার্ভিস শিশু জাহিদকে খুঁজে না পাওয়া পযৃন্ত উদ্ধার অভিযান চালিয়ে যাবে বলে জানা গেছে।
জানা গেছে, জিহাদকে উদ্ধারের সর্বশেষ চেষ্টা হিসেবে পাইপের ভেতর থেকে দেশীয় পদ্ধতিতে ময়লা-আবর্জনা বের করে আনার চেষ্টা চালাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। এর মাধ্যমে আবর্জনার ভেতর কিংবা নিচে জিহাদ থাকলে তাকে উদ্ধার করা যাবে বলে মনে করা হচ্ছে।
ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন) মেজর শাকিল নেওয়াজ এমনটাই জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: