বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

শিশিরকে নয়; ভক্তদেরই সেঞ্চুরি উৎসর্গ করেছেন সাকিব



Shakib-1-1অনলাইন ডেস্ক: খুলনা টেস্টের প্রথম ইনিংসে করা সেঞ্চুরিটি কাকে উৎসর্গ করেছেন সাকিব? এমন একটা প্রশ্ন মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত কৌতুহলী করে রেখেছিল বাংলাদেশের ক্রিকেটপ্রেমী মানুষকে। অবশেষে এই প্রশ্নের উত্তরও মিলেছে দেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের অফিসিয়াল ফেসবুক ফ্যানপেজে। নিজের তৃতীয় টেস্ট শতকটি ভক্তদের উৎসর্গ করেছেন সাকিব। ফ্যানপেজের স্ট্যাটাসে ভক্তদের উদ্দেশ্যে তিনি লিখেছেন, ‘আপনাদের ভালবাসা আর সমর্থনের কারণেই আজকের এই আমি…এই সেঞ্চুরিটি আপনাদের সবার জন্যই উৎসর্গ করা হল..চলুন একত্রে একটি সুন্দর ও ইতিবাচক বাংলাদেশের পথে এগিয়ে চলি’।
উল্লেখ্য, মঙ্গলবার জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টেস্টে সেঞ্চুরি করেছেন সাকিব আল হাসান। প্রায় ৩ বছর পর টেস্ট ক্যারিয়ারের আরেকটি (তৃতীয়) সেঞ্চুরির দেখা পান তিনি। খুলনা টেস্টের দ্বিতীয় দিনে তিন অঙ্কের ম্যাজিক ফিগার স্পর্শ করার পর সাকিবের উদযাপনটি ছিলো একেবারেই ভিন্নতর। সেঞ্চুরির পর গ্যালারির দিকে তাকিয়ে ব্যাট না তুলে দুই হাতের আঙুল দিয়ে তৈরি করলেন হৃদয়, আর তা গ্যালারির দিকে দেখিয়ে শতকটি উৎসর্গ করেন। তবে তা কার উদ্দেশ্যে, তা নিয়ে একটা কৌতুহল ভর করেছিল স্টেডিয়াম ভর্তি দর্শক ও মিডিয়াকর্মীদের মনে। অনেকেই ধারণা করেছেন- এটা হয়তো স্ত্রী শিশিরের উদ্দেশ্যেই করেছেন সাকিব। তবে ফেসবুক ফ্যানপেজের স্ট্যাটাস সাকিব বুঝিয়ে দিয়েছেন, দুঃসময়ে সমর্থন ও ভালবাসা জানানো ভক্তদের ভুলেননি তিনি। তাই সেঞ্চুরিটি তাদেরই উৎসর্গ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: