রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

শিক্ষা সফরে গিয়ে অন্তঃসত্ত্বা ৭ স্কুলছাত্রী!



Bosআন্তর্জাতিক ডেস্ক :: শিরোনাম পড়ে আতকে উঠলেও ঘটনা কিন্তু সত্যি। স্কুলের শিক্ষামূলক ভ্রমণে গিয়ে ৭ নাবালিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন।। সকলেরই বয়স ১৩ বছরের মধ্যে।
মিডিয়ার খবর বলছে, বসনিয়ার একটি ছোট শহরের প্রাথমিক স্কুলের ঘটনা এটি। মাস খানেক আগে ওই স্কুল থেকে সবাইকে শিক্ষামূলক ভ্রমণে নিয়ে যাওয়া হয়। ৫ দিনের ট্যুর গিয়ে সবাই বেশ মজা করেছেন।
বেড়াতে গিয়েই ওই সাত নাবালিকা এই অপকর্ম করে ফেলেছেন।

সাত নাবালিকাই স্কুল থেকে বেড়াতে গিয়ে গর্ভবতী হয়ে পড়েছে বলে জানিয়েছে তাদের অভিভাবকরা। তারা জানান, কয়েক দিন ধরেই মুখ শুকনো ছিল তাঁদের সন্তানদের। বারবার জিজ্ঞাসা করতেই সত্যিটা বেরিয়ে পড়ে।

ছাত্রীরা জানায়, বেড়াতে গিয়ে তাদের একটি হোটেলে থাকার ব্যবস্থা করেছিল স্কুল কর্তৃপক্ষ। সেখানেই গোপনে কয়েকজন ছাত্রদের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয় তারা। এক ছাত্রী দাবি করে, বয়ফ্রেন্ডের অনুরোধে সে না বলতে পারেনি।

এই ঘটনা প্রকাশিত হতেই আলোড়ন পড়ে গিয়েছে বসনিয়ায়। প্রশ্ন উঠেছে, দেশের যৌন শিক্ষা ব্যবস্থা নিয়েই। নাবালকদের মধ্যে ধর্ষণের প্রবণতা বাড়তে থাকায় ইতিমধ্যেই বসনিয়া সরকার স্কুলে যৌন শিক্ষার পাঠ দিতে তোড়জোড় শুরু করেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: