বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

‘শিক্ষা দারিদ্র্য দূরীকরণের প্রধান হাতিয়ার’



8. hasinaনিউজ ডেস্ক::
শিক্ষা দারিদ্র্য দূরীকরণের প্রধান হাতিয়ার বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেন, শিক্ষার হার যত বাড়বে দেশ থেকে দরিদ্রতা ততই কমবে। তাই বর্তমান সরকার শিক্ষায় বিনিয়োগ করছে। আমরা চাই শিক্ষার্থীরা সুন্দর পরিবেশে পড়ালেখা করুক। ভাল ফলাফল করে সুন্দর জীবন গড়ে তুলুক। আমরা হানাহানি চাই না।
মঙ্গলবার গণভবনে পাঠ্যপুস্তক উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন প্রধানমন্ত্রী। এ সময় তিনি ৪ সমাপণী পরীক্ষার ফল প্রকাশ করেন এবং নবম শ্রেণির কয়েকজন শিক্ষার্থীর হাতে নতুন বই তুলে দেন।

প্রধানমন্ত্রী আরো বলেন, দেশের মানুষ স্বস্তিতে রয়েছে। কিন্তু এই সময় বিএনপি-জামায়াত হরতাল দিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করছে। মানুষ হত্যা করছে। নোয়াখালীতে এক শিক্ষিকাকে হত্যা করেছে তারা। দেশের মানুষ এসব প্রতিহত করবে বলেও তিনি উল্লেখ করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: