মঙ্গলবার, ৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

শিক্ষককে শাসন করতে একে-৪৭ নিয়ে স্কুলে ছাত্রের বাবা!



আন্তর্জাতিক ডেস্ক:: এক স্কুল ছাত্র কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে জানালো, স্যার তাকে থাপ্পড় মেরেছেন। এরপর শিক্ষককে ‘শিক্ষা’ দিতে ‘একে-৪৭’ রাইফেল নিয়ে স্কুলে গেলেন এক অভিভাবক।তবে কোনো ধরনের দুর্ঘটনা ঘটার আগে নিরাপত্তার কর্মীরা আটক করে তাকে। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়।

ছেলের অভিযোগের মাত্র ১ ঘণ্টার মধ্যেই একটা একে-৪৭ রাইফেল হাতে নিয়ে স্কুলে চলে যান বাবা। ঢুকেই হুংকার দিলেন- ‘কে মেরেছে আমার ছেলেকে? তাকে আমি এখনি শেষ করব।’সাতাশ বছর বয়সী ক্রিস্টোফার ফ্রিম্যানকে এই অবস্থায় দেখে আটকে দেন লেক মিডল স্কুলের নিরাপত্তা কর্মীরা। এরপর তাকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

স্কুলচত্বরে বন্দুক নিয়ে প্রবেশের অপরাধে পুলিশ ফ্রিম্যানকে গ্রেপ্তার করেছে। তার কাছে মিলেছে একটি গুলি ভর্তি রাইফেল। পুলিশি জেরায় ফ্রিম্যান জানিয়েছেন, গত বছর তিনি বন্দুকটি কিনে রেখে দিয়েছিলেন। কোথাও ব্যবহার করেননি। কিন্তু ছেলের মুখে স্কুল শিক্ষকের অত্যাচারের খবর পেয়েই নাকি তার মনে পড়েছে কিনে রাখা আগ্নেয়াস্ত্রের কথা। আর সেটি ব্যবহার করতেই চলে গিয়েছিলেন স্কুলে।

অভিভাবকের এমন আচরণে আতঙ্ক ছড়িয়ে পড়ে। দিন কয়েকের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে ফ্লোরিডার ওই স্কুল। ফ্রিম্যানের মামলা আদালতে পৌঁছেছে। ৭৫ হাজার ডলার বন্ডে তাকে জামিনে মুক্তি দিতে রাজি আদালত। কিন্তু এত অর্থ দিয়ে তার জামিন নেওয়া সম্ভব নয় বলে জানিয়েছে ফ্রিম্যানের পরিবার।

সংবাদটি শেয়ার করুন

Developed by: