বুধবার, ১৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

শাহজালালে চার কেজি স্বর্নসহ আটক ১



3. goldনিউজ ডেস্ক::
হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে চার কেজি স্বর্ণসহ মিজানুর রহমান (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বিমানবন্দরের ক্যানোপি এলাকা থেকে তাকে আটক করা হয়।

আর্মড পুলিশের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) তানজিনা আক্তার জানান, শুক্রবার সকালে মালয়েশিয়া এয়ারলাইন্সের এমএইচ-১০২ ফ্লাইটে বিমানবন্দর পৌঁছান এক যাত্রী। মিজানুর রহমান নামের ঐ যাত্রী ইমিগ্রেশন শেষ করে কৌশলে গ্রিন চ্যানেল দিয়ে বাইরে চলে আসেন।

এসময় তার গতিবিধি নিয়ে আর্মড পুলিশ সদস্যদের সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু তিনি তিনি পুলিশের সঙ্গে কথা না বলে দৌড়ে পালানোর চেষ্টা করেন। পরে আর্মড পুলিশ সদস্যরা তাকে আটক করে। এর সময় তার কাছ থেকে এক কেজি ওজনের চারটি স্বর্ণের বার উদ্ধার করে। বর্তমানে তিনি আর্মড পুলিশের তত্বাবধানে রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: