বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

শামীমাবাদে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষ : গুলিবিদ্ধ ২



imagesনিউজ ডেস্ক :: সিলেট নগরীর শামীমাবাদে(প্রকাশিত বাগবাড়ি) এলাকায় সোমবার রাত সাড়ে ১০টায় সরকারি দলের দু’পক্ষের সংঘর্ষে দুই ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। আহতরা হলেন-ইমরান আহমদ(২২) ও নোমান (২০)। তাদেরকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সিলেট ওসমানী হাসপাতাল থেকে সোমবার দিবাগত রাত ২টার দিকে ইমরানকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। তার ডান চোখে ও মাথায় গুলি লেগেছে। গুলিবিদ্ধ অপরজনের শুধু মাথায় গুলি লাগে। তিনি সিলেট ওসমানী হাসপাতালেই চিকিৎসা নিচ্ছেন।

একটি সূত্র জানায়, রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় আওয়ামী লীগ নেতা সুরুজ বাঙালি ও আফতাব আলী গ্রুপের লোকজনের মধ্যে বাদানুবাদের সৃষ্টি হয়। এক পর্যায়ে ছাত্রলীগ-যুবলীগ নেতা-কর্মীরা তাদের পক্ষ নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই ছাত্রলীগ কর্মী আহত হয়।
কোতয়ালী থানার ওসি সুহেল আহমদ জানান, আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানান ওসি।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: