রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

শাবি উপাচার্যের দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করবেন আন্দোলনকারী শিক্ষকরা



143495700420150622নিউজ ডেস্ক :: শাহজালাল বিজ্ঞান ও পযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূইয়র দুর্নীতির শ্বেতপত্র প্রকাশের ঘোষণা দিয়ছেন তাঁর পদত্যাগের দাবিতো আন্দোলনরত শিক্ষকরা। উপাচার্যের পদত্যাগের দাবিতে আজকের অবস্থান কর্মসূচী চলাকালে দুর্নীতির শ্বেতপত্র প্রকাশের কথা জানানো হয়।

এদিকে আজ সকাল ৯টা থেকে উপাচার্যের কার্য্যালয়ের সামনে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষক পরিষদের ব্যানারে অবস্থান নেন শিক্ষকরা। এ নিয়ে উপাচার্য অপসারন দাবীর অন্দোলন গড়ালো চতুর্থ দিনে।

এসময় শিক্ষক নেতৃবৃন্দ বলেন, উপাচার্য পদত্যাগ না করা পর্যন্ত আন্দোলন চলবে। আজ উপাচার্যের দুর্নীতির তথ্যাবলী নিয়ে একটি শ্বেতপত্র প্রকাশ করা হবে বলেও জানান অন্দোলনরত শিক্ষকরা।

আজকেই শ্বেতপত্র প্রকাশ করা হবে বলে জানিয়েছেন আন্দালনকারী শিক্ষকদের নেতা ও শাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. আবদুল গনি।
এর আগে; শিক্ষকদের আন্দোলনের মুখে দু’মাস ছুটি কাটিয়ে ২২ জুন বিশ্ববিদ্যালয়ে এসে কর্মস্থলে যোগ দেন উপাচার্য প্রফেসর ড. মো. আমিনুল হক ভূইয়া। এদিন থেকে শুরু হয় শিক্ষকদের লাগাতার আন্দোলন কর্মসূচী।

সংবাদটি শেয়ার করুন

Developed by: