শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

শাবির হত্যাকান্ডে জড়িতদের আইনের আওতায় আনার নির্দেশ: প্রধানমন্ত্রী



shekh hasinaনিউজ ডেস্ক::
সিলেট শাহজালান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বদ্যালয়ে (শাবিপ্রবি) সাম্প্রতিক সন্ত্রাসী ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে সিলেট বিভাগীয় কমিশনার ও পুলিশ কমিশনারের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলার সময় প্রধানমন্ত্রী এ নির্দেশ দেন।

সিলেট বিভাগীয় কমিশনারকে উদ্দেশ করে শেখ হাসিনা বলেছেন, ‘বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাসীরা যার লোকেই হোক আর যে দলেরই হোক তাদের আইনের আওতায় আনতে হবে।’

গত বৃহস্পতিবার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগের দু’পক্ষের ভয়াবহ সংঘর্ষ হয়। এ সময় গুলি ও ধারালো অস্ত্রের কোপে প্রাণ হারান ছাত্রলীগকর্মী সুমন চন্দ্র দাস (২২)। সংঘর্ষের সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, ছাত্রলীগ নেতাকর্মী ও পুলিশ সদস্যসহ আহত হয় অন্তত ২৫ জন। এ ঘটনার পরিপ্রেক্ষিতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ নির্দেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: