রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

শাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, ভর্তি ২৫ নভেম্বর



sustনিউজ ডেস্ক::
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষের সম্মান ১ম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। রোববার বিকেলে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে www.sust.edu/admission/result.php ফলাফল প্রকাশ করা হয়েছে।

এছাড়া যে কোনো মোবাইল অপারেটর থেকে SUST<space>RESULT<space>Admission-Roll লিখে 16242 নাম্বারে এসএমএস পাঠিয়ে ফলাফল জানা যাবে। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন একাডেমিক ভবনেও ফলাফল টাঙিয়ে দেয়া হয়েছে।

এদিকে আগামী ২৫ নভেম্বর থেকে মেধা তালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে বলে ভর্তি কমিটির সদস্য সচিব সহযোগী অধ্যাপক মো. ফারুক উদ্দিন জানান।

ভর্তি পরীক্ষার টেকনিক্যাল কমিটির আহ্বায়ক অধ্যাপক শহিদুর রহমান জানান, মেধা তালিকা অনুযায়ী ২৫ নভেম্বর ‘বি’ ইউনিট (গ্রুপ-১) এর ১ থেকে ৪০০ পর্যন্ত, ২৬ নভেম্বর মেধা তালিকায় স্থান পাওয়া ‘বি’ ইউনিট গ্রুপ-১ এর বাকি শিক্ষার্থী, ‘বি’ ইউনিটের গ্রুপ-২ ও গ্রুপ-৩ এবং একই ইউনিটে মুক্তিযোদ্ধা, আদিবাসী ও প্রতিবন্ধী কোটায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

অপরদিকে ৩০ নভেম্বর ‘এ’ ইউনিটের বিজ্ঞান ও বাণিজ্য বিভাগের মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের এবং ১ ডিসেম্বর (সোমবার) ‘এ’ ইউনিটের মানবিক বিভাগের মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থী এবং একই ইউনিটে কোটায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

ভর্তির সময় শিক্ষার্থীদের সদ্য তোলা ৪ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, এসএসসি বা সমমান ও এইচএসসি বা সমমান পরীক্ষার মূল মার্কশিট, প্রশংসাপত্র এবং প্রয়োজনীয় টাকা আনতে হবে।

কোটায় ভর্তি হতে ইচ্ছুক মেধা তালিকায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদেরকে ভর্তির যোগ্যতা প্রমাণের জন্য যথাযথ সনদপত্রের মূল কপি সঙ্গে আনতে হবে।

প্রার্থীদের প্রতিটি সনদপত্র ও মার্কশিটের ২টি সত্যায়িত ফটোকপি অবশ্যই সাথে আনতে হবে বলে জানিয়েছেন ভর্তি কমিটির সদস্য সচিব অধ্যাপক শাহ আলম।

সংবাদটি শেয়ার করুন

Developed by: