শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

শাবিপ্রবির ঘটনায় আরও ৪ ছাত্রলীগ কর্মী গ্রেফতার



8. daily sylhet sustনিউজ ডেস্ক: সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) দুই গ্রুপের বন্দুকযুদ্ধে ছাত্র নিহতের ঘটনায় শনিবার দুপুরে আরও চার ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় ৩১ জনকে গ্রেফতার করা হলো।

গ্রেফতার কর্মীরা হলো, গণেন্দ্র চন্দ্র দাস, বিদ্যুৎ দাস, নারায়ণ চন্দ্র দাস ও সুমন মিয়া। তারা সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র বলে জানিয়েছেন জালালাবাদ থানা ওসি আখতার হোসেন।

ওসি জানান, শনিবার দুপুর ১২টার দিকে নগরীর বাগবাড়ি এলাকা থেকে চার ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করা হয়। তাদেরকে কোর্টে চালান দেওয়া হবে।

গত বৃহস্পতিবার ক্যাম্পাসে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের উত্তম-অঞ্জন গ্রুপের সঙ্গে সঞ্জীবন চক্রবর্তী পার্থ গ্রুপের সংঘর্ষ হয়। এতে সুমন দাস (২২) নামে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ তৃতীয় বর্ষের এক ছাত্র নিহত হন। এ ঘটনায় বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়।

ঘটনা তদন্তে বিশ্ববিদ্যালয়ের সাবেক কোষাধ্যক্ষ প্রফেসর ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাসকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। মামলা সূত্রে বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার পর্যন্ত কোতোয়ালি ও জালালাবাদ থানা পুলিশ ২৭ জন ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: