মঙ্গলবার, ৭ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

শাবিপ্রবির ঘটনায় আরও ৪ ছাত্রলীগ কর্মী গ্রেফতার



8. daily sylhet sustনিউজ ডেস্ক: সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) দুই গ্রুপের বন্দুকযুদ্ধে ছাত্র নিহতের ঘটনায় শনিবার দুপুরে আরও চার ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় ৩১ জনকে গ্রেফতার করা হলো।

গ্রেফতার কর্মীরা হলো, গণেন্দ্র চন্দ্র দাস, বিদ্যুৎ দাস, নারায়ণ চন্দ্র দাস ও সুমন মিয়া। তারা সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র বলে জানিয়েছেন জালালাবাদ থানা ওসি আখতার হোসেন।

ওসি জানান, শনিবার দুপুর ১২টার দিকে নগরীর বাগবাড়ি এলাকা থেকে চার ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করা হয়। তাদেরকে কোর্টে চালান দেওয়া হবে।

গত বৃহস্পতিবার ক্যাম্পাসে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের উত্তম-অঞ্জন গ্রুপের সঙ্গে সঞ্জীবন চক্রবর্তী পার্থ গ্রুপের সংঘর্ষ হয়। এতে সুমন দাস (২২) নামে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ তৃতীয় বর্ষের এক ছাত্র নিহত হন। এ ঘটনায় বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়।

ঘটনা তদন্তে বিশ্ববিদ্যালয়ের সাবেক কোষাধ্যক্ষ প্রফেসর ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাসকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। মামলা সূত্রে বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার পর্যন্ত কোতোয়ালি ও জালালাবাদ থানা পুলিশ ২৭ জন ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: