শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচি পালন করুন : রিজভী



rijbiনিউজ ডেস্ক :: বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ বলেছেন, সরকার নিজেরা সহিংসতা করে বিরোধীদলের নামে মিথ্যা প্রচারণা চালাবে। তাই সকলে সজাগ থেকে শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচি পালন করতে হবে।
শনিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর গুলশানের একটি বাসায় সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান।
রিজভী আহমেদ বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারতের জনতা পার্টির(বিজেপি) প্রধান অমিত শাহর মধ্যে যে ফোনের মাধ্যমে কুশালাদি হয়েছে তা নিয়ে আওয়ামী লীগ মিথ্যাচার করে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। সরকার মিথ্যার উপর দাঁড়িয়ে আছে। সরকার খালেদা জিয়াকে অবরুদ্ধ রেখে মিথ্যাচার করে বলছে তাকে অবরুদ্ধ করে রাখা হয়নি।
বিরোধীদলের ন্যায্য দাবি আদায়ের আন্দোলন দমানোর জন্যই প্রশাসনে রদবদল করা হয়েছে বলে অভিযোগ করেন রিজভী আহমেদ।
বাংলাদেশ অর্থনীতিতে সমৃদ্ধ হচ্ছে প্রধানমন্ত্রীর এমন বক্তব্যর সমালোচনা করে বিএনপির এই যুগ্ম মহাসচিব বলেন, প্রধানমন্ত্রীর এ বক্তব্য মিথ্যাচার। দেশ অর্থনীতিতে এগিয়ে যাচ্ছে না। বরং আওয়ামী লীগ সরকার টেন্ডারবাজি, লুটপাট, দখলবাজি, চাদাবাজি, দুর্নীতি করে অর্থনীতিকে ধ্বংস করে দিচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: