বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

শাকিরার ফ্যানপেজ জনসংখ্যয় বিশ্বের দ্বাদশ বৃহত্তম দেশ!



09.-shakaria1বিনোদন ডেস্ক :: কলম্বিয়ান পপ তারকা শাকিরাকে গোটা বিশ্বের কাছে একটি নাম। শুধু কি তাই। শাকিরার ফেসবুকের ফ্যানপেজটি এমন যে, সেটি যদি একটি দেশ হতো তাহলে জনসংখ্যার দিক দিয়ে এটি হতো বিশ্বের দ্বাদশ বৃহত্তম দেশ! তার ফেসবুক পাতায় যতজন ভক্তের লাইক আছে এর চেয়ে বেশি জনসংখ্যা আছে বিশ্বের মাত্র ১১টি দেশের।

এমনই এক রেকর্ড করলেন শাকিরা। সম্প্রতি ফেসবুকে তার ভক্তসংখ্যা ১০ কোটি ছাড়িয়েছে।

সামাজিক যোগাযোগের অন্যতম জনপ্রিয় মাধ্যম ফেসবুকে তিনিই সবচেয়ে বেশি ‘লাইক’ পাওয়া শিল্পী। এ প্রসঙ্গে বিশ্বকাপ মাতানো এ সংগীতশিল্পী এক বার্তায় বলেছেন, তিনি সম্মানিত ও গর্ববোধ করছেন।

ফেসবুক শিল্পী ও ভক্তদের মধ্যে সেতুবন্ধন গড়ে দিয়েছে। এ উপলক্ষে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। এমনকি ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গও অভিনন্দন জানিয়েছেন শাকিরাকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: