সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

শাকিরার কোল আলো করে এলো দ্বিতীয় পুত্রসন্তান



shakira-milan-firstবিনোদন ডেস্ক:: শাকিরার প্রথম সন্তান মিলানের পর এবার এলো মিলানের ভাই। বৃহস্পতিবার রাতে কলম্বিয়ান পপ তারকা শাকিরা একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। সেই সাথে শাকিরা ও পিকে এই নক্ষত্রযুগলের দ্বিতীয় সন্তান এলো তাদের কোল জুড়ে। তাঁদের পরিবারের তরফ থেকে শুক্রবার বিবৃতি দিয়ে জানানো হয়েছে, বৃহস্পতিবার রাতে বার্সেলোনার কুইরন টেকনন হাসপাতালে একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এই গায়িকা।

কোনও জটিলতা ছাড়াই সুষ্ঠুভাবে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। মা ও সন্তান দু’জনেই সুস্থ রয়েছেন। আর শাকিরার এই ছোট্ট সোনার নাম রাখা হয়েছে শাসা। নামটি দিয়েছেন জেরার্ড পিকের গ্রান্ডফাদার অ্যামাডর বার্নাব্যুতে। আজ সাংবাদিকদের অ্যামাডর জানিয়েছেন, ‘শাসা নাকি একদম তাঁর বাবা পিকের মতো দেখতে হয়েছে। পিকের ছোট বেলার ছবির সঙ্গে শাসার হুবহু মিল রয়েছে’। তিনি আরও জানিয়েছেন, ‘মিলান পেয়েছে তাঁর মায়ের চেহারা।

আপাতত হাসপাতালেই রয়েছেন মা-ছেলে। পরিবারে নতুন অতিথির আগমনে উচ্ছ্বসিত সবাই। এখন শুধু অপেক্ষা ছোট্ট সাসাকে বাড়ি নিয়ে যাওয়ার।

সংবাদটি শেয়ার করুন

Developed by: