মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

শাকিব খানের জন্মদিনে সেলফি তুললেন অপু বিশ্বাস



saবিনোদন ডেস্ক :: বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় তারকা অভিনেতা শাকিব খান কক্সবাজারে হোটেল কক্সটুডেতে বেশ ঘরোয়া ভাবেই নিজের জন্মদিন পালন করলেন। এসময় অপু বিশ্বাস, টপি খান, যাদু আজাদ, টুলু, সবুজ খান, মুন্না, পরিচালক শামীম আহমেদ রণীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

কততম জন্মদিন পালন করলেন, এ প্রশ্নের উত্তরে শাকিব খান নিজেও মুখ খোলেননি। তিনি শুধু বলেছেন ‘হিরোর আবার বয়স কি? হিরোতো সবসময়ই হিরো।’ এদিকে শ্যুটিং শেষে ঢাকার ফেরার পর বেশ জাঁকজমকভাবে শাকিব খান নিজের জন্মদিন পালন করবেন বলে জানিয়েছে একটি সূত্র। শাকিব খান বর্তমানে পরিচালক শাহিন সুমনের ‘লাভ ম্যারেজ’ ছবির শ্যুটিং এ কক্সবাজারে রয়েছেন। ৩০ মার্চ ঢাকার ফেরার কথা রয়েছে।

‘লাভ ম্যারেজ’ ছবির গল্পে দেখা যাবে শাকিব খান পুরনো ঢাকার একজন ছেলে। সে বাপ-দাদার ঐতিহ্য ধরে রেখে সাদা শার্ট, লুঙ্গি পরে চলাফেরা করে। কথা বলে ঢাকাইয়া ভাষায়। শাকিব খান কোন কিছুতেই তার পুরান ঢাকার পোশাক বদলাতে চায় না। এটা নিয়ে অপু বিশ্বাসের সঙ্গে চলতে থাকে শাকিবের মিষ্টি এক লড়াই। শাকিব ও অপু বিশ্বাস ছাড়াও এ ছবিতে সাদেক বাচ্চু, মিজু আহমেদ, মিশা সওদাগর ও কাবিলা অভিনয় করছেন।

শাকিব খান ঢাকার নারায়ণগঞ্জ জেলায় ২৮ মার্চ ১৯৮৩ সালে জন্মগ্রহণ করেন। তার প্রকৃত নাম মাসুদ রানা হলেও তিনি বাংলা চলচ্চিত্র অঙ্গনে শাকিব খান নামে জনপ্রিয়। পরিচালক সোহানুর রহমান সোহানের ‘অনন্ত ভালোবাসা’ ছবির মাধ্যমে তার অভিনয় জীবন শুরু। কিন্তু এ ছবিটি দর্শক খ্যাতি না পেলেও কয়েক বছর পরে বাংলাদেশ চলচ্চিত্র ইতিহাসে সবচেয়ে সফল এবং সর্বোচ্চ সম্মানীপ্রাপ্ত অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে পরপর দুইবার নির্বাচিত হন এবং বর্তমান নির্বাচিত সভাপতি তিনি।

শাকিব খান ২০১০ সালে শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ চলচ্চিত্রের জন্য। দ্বিতীয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১২ সালে ‘খোদার পরে মা’ ছবির জন্য পুরস্কার পান। এছাড়া তিনি মেরিল-প্রথম আলো পুরস্কার, সি জে এফ বি পুরস্কার, ওয়ালটন বৈশাখী স্টার অ্যাওয়ার্ড, লাক্স চ্যানেল আই পুরস্কার, বি সি আর এ পুরস্কার, ঢালিউড চলচ্চিত্র ও সঙ্গীত পুরস্কার, বিনোদন বিচিত্রা পুরস্কার পেয়েছেন বাংলাছবির কিং খান শাকিব।

সংবাদটি শেয়ার করুন

Developed by: