শনিবার, ৬ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

শাকিবের একদিকে নির্বাচন, একদিকে শুটিং



image_89_35150বিনোদন ডেস্ক :: নির্বাচনী প্রচারণা ও চলচ্চিত্রের কাজ দুটোই সমানতালে সমালাচ্ছেন শাকিব খান। আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এবারও সভাপতি পদে প্রার্থী হয়েছেন জনপ্রিয় এই চিত্রনায়ক।

নির্বাচনের হাতে আছে মাত্র কয়েকদিন। তবে নির্মাতাদের কথা ভেবে কাজ বন্ধ রাখছেন না শাকিব। ১৮ জানুয়ারি আফতাবনগরে ‘মেন্টাল’ ছবির কাজ করেছেন তিনি। ২১ জানুয়ারি থেকে শুরু করবেন ‘মাই ডার্লিং’ ছবির কাজ। শাকিব জানান, ‘নির্বাচন হলেও শুটিং চালিয়ে যাচ্ছি। তবে এতে নির্বাচনে প্রভাব পড়বে না আশা করি।’

এবারের নির্বাচন পরিষদে শাকিব-মিশা পরিষদ প্যানেলে আছেন শাকিব খান (সভাপতি), মিশা সওদাগর (সাধারণ সম্পাদক), নাদির খান (সহ-সভাপতি), ওমর সানি (সহ-সভাপতি), সুব্রত (সাংগঠনিক সম্পাদক), ডন, সানু শিবা, জ্যাকি আলমগীর (দপ্তর ও প্রচার সম্পাদক), আতিকুর রহমান চুন্নু (কোষাধ্যক্ষ)। কার্যকরী সদস্যরা হলেন চিত্রনায়িকা মৌসুমী, ববি, অভিনেতা আলীরাজ, শহিদুল আলম সাচ্চু, আফজাল শরীফ, আমীর, রতন খান, রাকিব খান, হাসান জাহাঙ্গীর, ফরহাদ এবং জেসমিন।

জানা যায়, ভোটদান শেষে নির্বাচন কমিশন কর্তৃক ভোট গণনা ও ফলাফল প্রকাশ করা হবে। তফসিলে উল্লেখ করা হয়েছে, নির্বাচন উপলক্ষে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে কোনো সদস্যকে প্রভাবিত করার জন্য অর্থ বা উপঢৌকন দেওয়া যাবে না। নির্বাচনী চ‚ড়ান্ত ফলাফল ঘোষণার এক সপ্তাহের মধ্যে বিদায়ী পরিষদ নবনির্বাচিত পরিষদের কাছে দায়িত্ব হস্তান্তর করবে।

বর্তমান সভাপতি হিসেবে শাকিব শিল্পী সমিতির পক্ষে একটি নতুন সিদ্ধান্তের কথা জানালেন। ‘ওয়ান্টেড’সহ ভারতের বেশকিছু ছবি বাংলাদেশে আসার অনুমতি দেওয়ার প্রতিবাদ জানাতে এফডিসিতে শিল্পীরা ২০ জানুয়ারি সমাবেশ করবেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: