বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

শমসের মবিন ৫ দিনের রিমান্ডে



6. mobinনিউজ ডেস্ক::
শাহবাগ থানায় দায়ের করা একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার মবিনকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডে চায় ‍পুলিশ। শুনানি শেষে ম্যাজিস্ট্রেট এমদাদুল হকের আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে বিকেলে শমসের মবিনকে আদালতে হাজির করেন শাহবাগ থানায় দায়ের করা ছবি বিশ্বাস হত্যা চেষ্টা মামলার তদন্ত কর্মকর্তা একেএম সাইদুল হক ভুইয়া।

পুলিশের পক্ষ থেকে মবিনকে ১০ দিনের রিমান্ড চাওয়া হয়। শমসের মবিনের পক্ষের আইনজীবী অন্যদিকে আবেদন করেন তার জামিনের জন্য। আদলত শুনানি শেষে জামিন আবেদন নাকচ করে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে এ মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে গ্রেপ্তার করে রিমান্ডে নিয়েছে পুলিশ, যদিও এজাহারে তার নাম নেই। গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে রাজধানীর বনানী ডিওএইচএসের ১ নম্বর রোডের ৯২নং বাসা থেকে শমসের মবিনকে ধরে নিয়ে যায় ডিবি।

উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আদালতে হাজিরাকে কেন্দ্র করে বকশিবাজারে বিএনপি ও ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেও হামলা চালানো হয়। এসময় নেত্রোকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনের সরকারদলীয় সংসদ সদস্য ছবি বিশ্বাসের ওপর হামলা চালান বিএনপি কর্মীরা। এতে এমপি ও তার গাড়িচালক আহত হন। পরে হামলাকারীরা এমপির গাড়িতে অগ্নিসংযোগ করে। ওই ঘটনায় শাহবাগ থানায় ছবি বিশ্বাসকে হত্যা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: